adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের সঙ্গে কান- এ যাচ্ছেন আরাধ্যও

aishwarya-aaradhya1431684516বিনোদন ডেস্ক : কান উতসবের পর্দা উন্মোচন হয়েছে ১৩ মে বুধবার। ১৯৪৬ সাল থেকে প্রতি বছর এই উতসব পালিত হয়ে আসছে। পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উতসব কান।

এ উতসবকে ঘিরে গ্ল্যামার কন্যাদের আসর বসে দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী শহর কানে। প্রতিবারের ন্যায় এবারো উৎসবে রূপের ছটায় সম্মোহিত হচ্ছে কানের লালগালিচা। গত ১৪ বছরের মতো এবারো দেখা যাবে ঐশ্বরিয়া রাই বচ্চনকে। তবে একা নয় ছোট্ট আরাধ্যা গিয়েছে কান চলচ্চিত্র উতসবে। যাওয়ার আগে দাদুর পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদও নিয়েছেন বচ্চন বাড়ির খুদে সদস্য।

এবারের কান উতসবটি অ্যাশের কাছে বিশেষভাবে গুরুত্বপূর্ণ। বেশ কিছুদিন বিরতির পর তিনি ফিরছেন তার নতুন সিনেমা জাসবা নিয়ে। কান-এ প্রকাশিত হবে হবে এ সিনেমার ফার্স্ট লুকও। তাই মেয়েকে নিয়ে কান-এ যাওয়ার আগে এয়ারপোর্টে তাদের তুলে দিতে আসেন অ্যাশের বাবা। ঠিক এয়ারপোর্টে ঢোকার মুখে দাদুর পা ছুঁয়ে প্রণাম করে তবেই রওনা দিল আরাধ্য।

প্রতিবারের ন্যায় এবারো ল’রিয়েলের প্রতিনিধি হিসেবে কান’র লালগালিচায় পা রাখবেন অ্যাশ৷ লরিয়েলের অ্যাম্বাসাডার হিসেবে কান-এ গেছেন ক্যাটরিনা কাইফও। এবারের উৎসবে অ্যাশের সঙ্গে আছেন মেয়ে আরাধ্যা ও মা বৃন্দা। জাসবা সিনেমার পরিচালক সঞ্জয় গুপ্তাও গিয়েছেন কান-এ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া