adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২ বল করেই ঢাকা টেস্ট শেষ শাহাদাতের?

SHADAT -1নিজস্ব প্রতিবেদক : সাকিব আল হাসানসহ মাত্র চার জন বিশেষজ্ঞ বোলার নিয়ে ঢাকা টেস্টে খেলা বাংলাদেশ বড় একটা ধাক্কা খেয়েছে। মাত্র দুই বল করেই এই টেস্ট শেষ হয়ে যেতে পারে শাহাদাত হোসেনের। মধাহ্ন ভোজের বিরতির সময় দ্বিতীয়বার চোট পাওয়া এই পেসারকে মাঠের বাইরে নেওয়া হয় স্ট্রেচারে করে। 
বাংলাদেশ দলের গণমাধ্যম ব্যবস্থাপক রাবীদ ইমাম জানান, শাহাদাতের ডান হাঁটুতে চোট লেগেছে। আপাতত বিসিবির চিকিৎসক দলের পর্যবেক্ষণে আছেন এই পেসার। বুধবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম বলটি করতে গিয়ে চোট পান শাহাদাত। কোনোমতে দ্বিতীয় বলটি করলেও এরপর আর মাঠে থাকতে পারেননি এই পেসার। তার ওভারটি শেষ করেন সৌম্য সরকার।
এরপর মাঠে ফিরে তাইজুল ইসলামের বলে সীমানায় সামি আসলামের ক্যাচটি তালুবন্দি করেন শাহাদাত। মধ্যাহ্ন ভোজের বিরতির সময় সেন্টার উইকেটে বোলিং অনুশীলন করেন শাহাদাত। প্রথম তিনটি বল ঠিক-ঠাক মতোই করেন তিনি। চতুর্থ বলটি করার সময় আবার পড়ে গিয়ে ব্যথা পান তিনি। তাকে স্ট্রেচারে করে আবার মাঠের বাইরে নেওয়া হয়। এবারের চোটে তার ঢাকা টেস্টই শেষ হয়ে যেতে পারে। খুলনা টেস্টে চোট পাওয়া আরেক পেসার রুবেল হোসেনের জায়গায় ঢাকা টেস্টে খেলছেন শাহাদাত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া