adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিততে পারলো না বার্সেলোনা

Berca-1428809144স্পোর্টস ডেস্ক : সাত সপ্তাহেরও অধিক সময় পর স্প্যানিশ লা লিগায় গোলের দেখা পেয়েছেন নেইমার দ্য সিলভা। নিয়মিত গোল পাওয়া লিওনেল মেসিও পেয়েছেন গোল। বার্সেলোনার তারকাদ্বয়ের গোল পেলেও জয় পায়নি বার্সেলোনা। শনিবার রাতে সেভিয়ার ঘরের মাঠে তারা ২-২ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে। পাশাপাশি টানা দশ ম্যাচে তাদের যে জয়ের যাত্রা সেটার সমাপ্তি ঘটেছে। তবে এমন ড্রয়ে ঘরের মাঠে অপরাজিত থাকার তকমাটি ধরে রেখেছে সেভিয়া।
এ ড্রয়ের ফলে ৩১ ম্যাচ থেকে ৭৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ থেকে ৭৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।
 শনিবার সেভিয়ার মাঠে ম্যাচের ১৪ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। নেইমারের সহায়তায় বক্সের মাঝখান থেকে বল জালে জড়ান মেসি। সেভিয়ার বিপক্ষে এটি ছিল মেসির ১৯তম গোল। ম্যাচের ৩১ মিনিটেই ব্যবধান দ্বিগুণ হয়। ব্রাজিলিয়ান তারকা নেইমার দ্য সিলভার বাঁকানো ফ্রি কিক জালে আশ্রয় নিলে কাতালান শিবির এগিয়ে যায় ২-০ গোলে। তবে এর পরের চিত্রনাট্য পুরোটাই সেভিয়ার। দুই গোলে পিছিয়ে পরে দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। ম্যাচের ৩৮ মিনিটে বেনেগা গোল করে ব্যবধান কমান। ম্যাচের ৮৪ মিনিটে গামেইরোর গোলে ম্যাচে সমতা ফেরে।
বাকি সময়ে সেভিয়া যেমন গোল ব্যবধান বাড়াতে পারেনি। তেমনি পারেনি বার্সেলোনাও।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া