adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর ফেরার ম্যাচে রিয়াল মাদ্রিদের হার

RONALDOস্পাের্টস ডেস্ক : পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে লা লিগায় ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু রোনালদোর ফেরার ম্যাচে শুধুই হতাশা রিয়ালের। সান্তিয়াগো বার্নাব্যুতে দুর্দান্ত রিয়াল বেতিসের কাছে ১-০ গোলের হার মেনে নিতে হয়েছে জিদানের দলকে। দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর গত ম্যাচে জয়ের মুখ দেখেছিল রিয়াল। কিন্তু আবার পয়েন্ট হারাতে হলো চ্যাম্পিয়নদের। তাও আবার ঘরের মাঠে। রিয়াল বেতিসের মতো দুর্বল দলের কাছে!

চলতি মৌসুম বড়ই হতাশার শুরু রিয়ালের। ঘরের মাঠে ভেলেন্সিয়ার সঙ্গে ২-২ ড্র, এরপর লেভেন্তের সঙ্গে ১-১ । বুধবার রাতে তো হেরেই যেতে হলো বেতিসের সঙ্গে। হতাশার এ হারের পর পয়েন্ট টেবিলেল সাত নম্বরে নেমে গেল বর্তমান চ্যাম্পিয়নরা।

দুই জয় ও দুই ড্রয়ে রিয়ালের পয়েন্ট এখন ৮। শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৭ পয়েন্ট পিছিয়ে। পাঁচ ম্যাচে টানা জেতা বার্সার পয়েন্ট ১৫। দিনের অন্য ম্যাচে লাস পালমাসকে ১-০ গোলে হারানো সেভিয়া ১৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয়। অন্যদিকে আথলেতিক বিলবাওকে ২-১ গোলে হারানো আতলেতিকো মাদ্রিদ ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

রোনালদো ফিরেছেন। বুধবার রাতে সঙ্গতকারণে বড় জয়ের স্বপ্ন দেখেছিলেন রিয়াল সমর্থকরা। কিন্তু রিয়াল বেতিসের দারুণ ফুটবল শৈলি স্বাগতিকদের স্তব্ধ করে দেয় শেষমেশ। আক্রমণ পাল্টা আক্রমণে দারুণ জমে উঠিছিল ম্যাচটি। মনে হয়েছে বেতিস নয়, রিয়ালের প্রতিপক্ষ এ রাতে বার্সেলোনা। হ্যাঁ, বার্সেলোনার চেয়েও ভালো খেলে বসলো বেতিস।

রিয়াল অনেক বেশি আক্রমণে গেছে বটে কিন্তু বেসিতের পাল্টা আক্রমণগুলো ছিল এক কথায় ভয়ঙ্কর। যেগুলো রুখতে একরকম হিমশিম খেতে হয় রিয়ালের রক্ষণভাগকে। দলে ফিরে কয়েকটা  সুযোগ পেয়েছিলেন রোনালদো। কিন্তু তা থেকে গোল করতে ব্যর্থ হন তিনি।

মনে হচ্ছিলো গোলশূন্য ড্রতেই শেষ হবে ম্যাচটি। কিন্তু না। শেষ সময়ে রিয়ালকে হতাশ করে গোল করে বসে রিয়াল বেতিস। সানবিয়ার দারুণ শট রুখতে ব্যর্থ হন রিয়ালের গোলকিপার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া