adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চোরের আত্মীয়স্বজনদের হামলায় ৩ গ্রাম পুলিশ হাসপাতালে

bogura_thereport24-comডেস্ক রিপাের্ট : চুরি যাওয়া মালামাল উদ্ধার করতে গিয়ে হাসপাতালে ভর্তি হতে হলো গ্রাম পুলিশের ৩ সদস্যকে। চুরিরে দায়ে অভিযুক্ত ব্যক্তির স্বজনদের (নারী-পুরুষ মিলে ৮-১০ জন) হামলায় গুরুতর আহত হয়েছে এই তিনজন। বর্তমানে তারা শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২৮ অক্টোবর) ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুরের গাড়ীদহ ইউনিয়নের গাড়িদহ গ্রামে।

হামলায় আহতরা হলেন- উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বৃন্দাবন পাড়ার বাসিন্দা গ্রাম পুলিশের সদস্য আবু সাঈদ, চন্ডিজান গ্রামের জহুরুল ইসলাম ও বোংগা গ্রামের ঈমান আলী।

গ্রাম পুলিশের আহত এই সদস্যরা জানান, গত বুধবার (২৬ অক্টোবর) রাতে চন্ডিজান এলাকায় গাড়ীদহ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরের দল ইউনিয়ন পরিষদের একটি ল্যাপটপ, দুটি লেমিনেটিং মেশিনসহ প্রায় সোয়া লাখ টাকার বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। চুরি যাওয়া এসব মালামাল গাড়ীদহ গ্রামের হাফিজুর রহমানের ছেলে আব্দুল হালীমের বাড়িতে রয়েছে-গোপনে এমন সংবাদ পেয়ে গ্রাম পুলিশের একটি দল ওই বাড়িতে উপস্থিত হয়। এ সময় হালীম চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে আটক করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে হালীমের আত্মীয় আব্দুল মান্নানের নেতৃত্বে অন্তত ৮-১০জন নারী-পুরুষ অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায়। চারদিক থেকে ঘিরে ফেলে বেধড়ক মারধর করা হয় গ্রাম পুলিশ সদস্যদের।খবর পেয়ে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুজ্জোহা ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির হন এবং তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই শামছুজ্জোহা বলেন, ‘উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি হামলার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ঘটনার মূল নায়ক আব্দুল হালীম ও মান্নান পলাতক থাকায় এখনো তাদের ধরা সম্ভব হয়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শাহানা বেগম ও শম্পা খাতুন নামে দুই নারীকে আটক করা হয়েছে ।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া