adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫ জেলায় ২৪ ঘণ্টায় করোনাভাইরাস ও উপসর্গে ১৩১ জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : দেশে করোনায় আক্রান্ত ও মৃত্যু প্রতিনিয়ত ওঠা-নামা করছে। কিছুতেই যেন করোনা নিয়ন্ত্রণে আসছে না। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১৩১ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ আগস্ট) জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে রাজশাহীতে। এ বিভাগে ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে করোনা সংক্রমণে সাতজন ও উপসর্গে ১২ জন মারা গেছেন। বারো জনের মধ্যে রাজশাহীতে সাতজন, চাঁপাইনবাবগঞ্জে চারজন, নাটোরে পাঁচজন, নওগাঁও দুইজন এবং পাবনার একজন।

মৃত্যুর দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বরিশাল বিভাগ। এ বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে। একই সময় করোনায় আক্রান্ত হয়েছেন ৭৪০ জন। এ নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৩৬৭ জনে। তাদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ হাজার ৭১১ জন।

এরপরই ময়মনসিংহে- ১৭ জন, কুমিল্লায়- ১৩ জন, চাঁদপুরে- ১৩ জন, চট্টগ্রামে- ১০ জন, লক্ষ্মীপুরে একজন, ঠাকুরগাঁওয়ে তিনজন, কুষ্টিয়ায় ছয়জন, খুলনায় সাতজন, চুয়াডাঙ্গায় আটজন, ঝিনাইদহে চারজন, পঞ্চগড়ে দুইজন, সাতক্ষীরায় চারজন, দিনাজপুরে ছয়জন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া