adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চিত্রনায়ক রিয়াজের জন্য তারকাদের প্রার্থনা

1445398763বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার পর্দা কাঁপানো অভিনেতা রিয়াজ। গত সোমবার হঠাত করেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। তার অসুস্থতায় ভক্ত শ্রোতা ও দর্শকদের মন আহত হয়েছে। দেশব্যাপী সবাই তার জন্যে প্রার্থনা করছেন। এমনকি ঢালিউডের তারকারাও এই নায়কের সুস্থ্যতা কামনা প্রার্থনা করেছেন। উত্তরার হৈচৈ শুটিংবাড়িতে কৃষ্ণপ চলচ্চিত্রের শুটিং করার সময় হৃদরোগে আক্রান্ত হন। 

এরপর রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তার অস্ত্রপচার হয়। বর্তমানে তিনি শংঙ্কামুক্ত ও সুস্থ আছেন। ববিতা বলেন, হঠাত করে রিয়াজের এ ধরনের অসুস্থতা মেনে নেওয়া আমার জন্য খুবই কষ্টের। কারণ ও কোন ধরনের অনিয়ম করত না। দৈনন্দিন রুটিনেই চলত। আল্লাহর কাছে দোয়া করি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে অভিনয়ে ফিরতে পারে। শাকিব খান বলেন, আমাদের সবার প্রিয় রিয়াজ ভাই এর জন্য সবাই দোয়া করবেন। দ্রুত তার সুস্থতা কমনা করছি। হঠাত করেই এ ধরনের অসুস্থতা মেনে নেওয়া খুবই কষ্টের। অপু বিশ্বাস যখন শুনেছে রিয়াজ ভাই অসুস্থ, তখন থেকেই স্রষ্টার কাছে দোয়া চাইছি তিনি যেন সুস্থ হয়ে যান। দ্রুত তিনি যেন আবার শুটিংয়ে ফিরতে পারেন। মিশা সওদাগর বলেন, আমাদের সবার প্রিয় নায়ক রিয়াজের জন্য সবাই দোয়া করবেন। সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে অভিনয়ে ফিরতে পারেন। 

ওমর সানি- আমার খুব কাছের ছোট ভাই রিয়াজ। আল্লাহর রহমতে এখন বিপদমুক্ত। সবাই ওর জন্য দোয়া করবেন। নুসরাত ফারিয়া- রিয়াজ ভাই আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। মৌসুমী হামিদ- সৃষ্টিকর্তা তুমি রিয়াজ ভাইকে দ্রুত সুস্থ করে দাও। ঈশিকা খান- রিয়াজ ভাইয়া অনেক চমতকার একজন মানুষ। অস্ত্রপচার শেষে হাসপাতালে আছেন। সবাই তার জন্য দোয়া করবেন। যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া