adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্লগার ওয়াশিকুরের গ্রামের বাড়ি রামগঞ্জে চলছে শোকের মাতম

Ramgonj-photo-30-3-2015.jpg.....2ডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুরের জেলার রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের উত্তর হাজীপুর গ্রামের নোয়া বাড়ির টিপু সুলতানের ছেলে ওয়াশিকুর রহমান তুষার বাবু (২৬) সোমবার সকাল পৌনে ১০টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন বেগুনবাড়ির দিপিকা মোড়ে অস্ত্রধারীদের অতর্কিত হামলায় নিহত হন। ওয়াশিকুরের মৃত্যুর খবর উপজেলাব্যপাী ছড়িয়ে পড়ার পর থেকে তার বাড়িতে আত্মীয় স্বজন ও এলাকাবাসীর কান্নায় শোকের মাতম চলছে।
সরজমিনে গিয়ে দেখা যায়, নিহতের বাবা ছেলের মুত্যু সংবাদ শুনার পর থেকে জ্ঞান হারিয়ে পড়ে আছেন। একমাত্র বোন আসরাফী সুলতানা সিমু কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের জানান বিশ বছর আগে আমরা মা হারায়, বাবা আমাদের ভাই-বোন দুজনকে কোলেপিঠে অনেক কষ্ঠে মানুষ করেন।
ছোট বেলা থেকে সে খুব মেধাবী শান্ত স্বভাবের ছিল। সে কোন রাজনীতিক দলের সাথে জড়িত ছিল না, শুনেছি ব্লগে একটু লেখালেখি করত, এজন্য জামাত-শিবির অথবা জঙ্গি সংগঠনের কেউ এ হত্যা করতে পারে। এ ছাড়া আমার ভাইয়ের কোন শত্রু ছিল না।
এলাকাবাসী জানান, ওয়াশিকুর রহমান ২০০৪ইং সালে উপজেলার চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ে থেকে এসএসসি, তেজগাঁও কলেজ থেকে এইচ এস সি , জাতীয় বিশ্ব বিদ্যালয় থেকে অনার্স ও মাষ্টার্স পাশ করে ঢাকাস্থ মতিঝিল ফারইস্ট ট্রাভেলস এ্যভিয়েশনে কর্মরত ছিলেন। তার আচরন খুব ভাল ছিল, তার সাথে কখন ও কাহার মতনৈক্য হয়নি। এ রকম ছেলেকে মেরে ফেলা মেনে নেওয়া কষ্টকর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া