adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় মানবতার ম্যাচে রাজ্জাক-গাজীর সঙ্গে বুলবুল

aminul1438621473ক্রীড়া প্রতিবেদক : ভয়াবহ ভূমিকম্পে গত ১২ মে লণ্ড ভণ্ড হয়ে গেছে প্রায় পুরো নেপাল। বিভীষিকাময় সেই স্মৃতি এখনো বয়ে বেড়াচ্ছে সেখানকার মানুষ। ভূমিকম্পে তিগ্রস্ত নেপালিদের সাহায্যার্থে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করেছে মালয়েশিয়া।
 
নেপাল জাতীয় দলের বিপে সেই প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশের হয়ে সুযোগ পাচ্ছেন বাংলাদেশের আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী। এদের সঙ্গে থাকছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুলও। আর বিশ্ব একাদশকে নেতৃত্ব দিবেন শ্রীলঙ্কার কিংবদন্তী ক্রিকেটার সনাথ জয়সুরিয়া।
 
সদ্য শেষ হওয়া দণি আফ্রিকা সিরিজে বাংলাদেশ দলে অন্তর্ভুক্ত হতে পারেননি আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী। জাতীয় দলে নেই বলে সময়টা মাঠের বাইরেই কাটছে এই দুই স্পিনারের। তবে আগামী মাসের শুরুতে দুজনই হয়তো সে সুযোগ পেতে যাচ্ছেন। ৯ আগস্ট কুয়ালালামপুরের কিনরারা একাডেমি মাঠে নেপাল জাতীয় দলের সঙ্গে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। বিসিবি জানিয়েছে, ওই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের সাবেক ও বর্তমান তিন ক্রিকেটার।
 
বিশ্ব একাদশে থাকা অন্য খেলোয়াড়রা হচ্ছেন পাকিস্তানের সাবেক তারকা উইকেটরক রশিদ লতিফ, ভারতের ভেনুগোপাল রাও ও সিঙ্গাপুরের ব্যাটসম্যান চেতন সুরিয়াওয়ানাশি। তাছাড়া বর্তমানে ভারত সফরে থাকা অস্ট্রেলিয়া ‘এ’ দলের ক্রিকেটার স্টিভও কিফি এবং মার্কাস স্টইনিসও বিশ্ব একাদশে রয়েছেন।
 
এদিকে, নেপাল অলরাউন্ডার পরস খাদকার অনপুস্থিতিতে জাতীয় দলকে নেতৃত্ব দিবেন সহ-অধিনায়ক জ্ঞানেন্দ্র মল্ল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া