adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্নার সুচিকিতসা নিশ্চিতের দাবি স্ত্রী মেহের নিগারের

capt_59931নিজস্ব প্রতিবেদক : নাগরিক ঐক্যের আহ্বায়ক কারাবন্দী মাহমুদুর রহমান মান্নার সুচিকিতসা নিশ্চিত করার আবেদন জানিয়েছেন তার স্ত্রী মেহের নিগার। আজ রোববার রাজধানীর গুলশানের বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি এ আবেদন জানান।
মেহের নিগার বলেন, মান্না দীর্ঘদিন ধরে নানা ধরনের শারীরিক সমস্যায় ভুগছেন। তার হার্টে চারটি ব্লক আছে। তাকে নিয়ন্ত্রিত চলাফেরা ও খাদ্যগ্রহণ করতে হয়। তার মেরুদণ্ডে ক্ষয়জনিত সমস্যা আছে। শরীরের এই অবস্থায় মান্নাকে রিমান্ডে নিয়ে মানসিক ও শারীরিক চাপ দেওয়ায় তিনি আরও অসুস্থ হয়ে পড়েছেন। 
মেহের নিগার বলেন, মান্নার বিরুদ্ধে থাকা অভিযোগ প্রমাণসাপেক্ষে সুষ্ঠু বিচার হোক। তবে তার আগে তার সুচিকিতসার ব্যবস্থা হোক।

গত ২৪ ফেব্র“য়ারি রাতে ধানমন্ডির স্টার কাবারের সামনে থেকে মান্নাকে আটক করে র‌্যাব। তবে মান্নার পরিবারের দাবি, এর এক দিন আগেই তাকে এক আত্মীয়ের বাড়ি থেকে তুলে নেওয়া হয়। পরে মান্নাকে গুলশান থানায় দায়ের করা সশস্ত্র বাহিনীর সদস্যদের বিদ্রোহের উসকানি দেওয়ার মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলাও রয়েছে। এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্যও তাকে রিমান্ডে নেয় পুলিশ। অসুস্থ হয়ে পড়লে ১০ মার্চ তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া