adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচারণায় সাংসদদের না রাখার দাবি বিএনপির

bnp_92703নিজস্ব প্রতিবেদক : আসন্ন পৌরসভা নির্বাচনে সংসদ সদস্যদের প্রচারণায় সুযোগ না দিতে নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছে বিএনপি।

আজ রবিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠকে এ দাবি জানায় বিএনপির প্রতিনিধি দল। বৈঠক শেষে প্রতিনিধি দলের প্রধান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক সাংবাদিকদের এ কথা জানান।

প্রসঙ্গত, এর আগে রবিবার সকালে নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে এমপিদের প্রচারণায় অংশ নেয়ার সুযোগ দিতে ইসির প্রতি অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি।

ওসমান ফারুক বলেন, আমরা নির্বাচন ১৫ দিন পেছানোর দাবি করেছি। আমাদের মহাসচিব এবং সব আটক নেতাকর্মীর মুক্তি দিয়ে লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানিয়েছি। সেই সঙ্গে সরকারের এমপি, মন্ত্রীরা যেন নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে পারেন এর ব্যবস্থা করতে বলেছি।

তিনি বলেন, ‘নির্বাচন পেছানোর বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার আমাদের বলেছেন, নির্বাচন পেছানোয় আইনি বাধা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে আমরা বলেছি, আইন মানুষের জন্য, মানুষের প্রয়োজনে আইন পরিবর্তন করতে হবে।

এর আগে দুপুর পৌনে ২টার দিকে ড. ওসমান ফারুকের নেতৃত্বে বিএনপির ছয় সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে সিইসি কাজী রকিব উদ্দীন আহমেদের বৈঠক শুরু হয়। প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- সামছুজ্জামান দুদু, মোয়াজ্জেম হোসেন আলাল, এসএম আবদুল হালিম, ক্যাপ্টেন সুজা উদ্দিন ও কৃষিবিদ শামীমুর রহমান শামীম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া