adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসায় শিক্ষক রেখে কোরআন পাঠ শিখছেন ববিতা

oho1alxsবিনোদন রিপোর্ট : বাংলা চলচ্চিত্রের ড্রিম গার্ল খ্যাত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা বর্তমানে বাসায় শিক্ষক রেখে বাংলায় অনুবাদ করে কোরআন শরীফ পাঠ করা শিখছেন।
তিনি এ বিষয়ে বলেন, ‘অভিনয় নিয়ে ব্যস্ত থাকার কারণে সেভাবে কখনও কোরআন পড়ার সুযোগ হয়ে ওঠেনি। তাই এবার বাসায় শিক্ষক রেখে কোরআন শরীফ পাঠ করা শিখছি। এছাড়া ভালোভাবে যাতে কোরআন আয়ত্ত করতে পারি সে জন্য খুব মনোযোগ দিয়ে পড়ছি।’
অভিনয়ের প্রসঙ্গ তুলতে ববিতা বলেন, ‘পুত্র এখনও পয়সা ওয়ালা আমার অভিনীত শেষ ছবি। যারা এ কথাগুলো তখন বলেছিল তারা আমার সঙ্গে কোন ধরনের কথাই বলেনি এ ব্যাপারে। এগুলো ছিল তাদের বানানো কিছু কথা। এখনও আমার অভিনয় করার ইচ্ছে আছে। এখনও আমার কাছে ছবিতে অভিনয় করার জন্য প্রস্তাব আসে। তবে সব মা,ভাবী বা ছোট্ট কোন চরিত্রে অভিনয় করার জন্য। কিন্তু আমি সবসময়ই বলে আসছি আমাকে উপযুক্ত সম্মান দেওয়া হয় তাহলে আবারো চলচ্চিত্রে অভিনয় করব।
তিনি বাংলা চলচ্চিত্রের সমোলোচনা করে বলেন, ‘এখন ডিজিটাল ছবির নামে যেসব ছবি বানানো হয় সেগুলো না হয় নাটক না হয় টেলিফিল্ম। তাই ছবিতে অভিনয়ের ব্যাপারেও আগ্রহ হারিয়ে যায়। এ ধরনের ছবি নির্মাণ থেকে বের হয়ে আসা উচিত। এভাবে চলতে থাকলে বাংলা চলচ্চিত্র তার মান হারিয়ে ফেলবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া