adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী ফুটবল দলের কোচের পদত্যাগ- ছোটনের সরে যাওয়া ধাক্কা হলেও সেটি পূরণ করা সম্ভব: সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক: গত শুক্রবার জাতীয় দলের ফুটবলার সিরাত জাহান স্বপ্নার অবসর ঘোষণার পর পরই নিজের পদত্যাগের কথা জানিয়েছিলেন দেশের নারী দলের সফল কোচ গোলাম রব্বানী ছোটন। তখন তিনি বলেছিলেন, দুই-একদিনের মধ্যে বাংলাদেশে নারী ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগের কথা জানিয়ে বাফুফেকে চিঠি দেবেন। কথামতোই রোববার রাতে তিনি বাফুফের মেইলে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন।

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বরাবর লেখা ছোটনের এই পদত্যাপত্র বাফুফে এরই মধ্যে পেয়েছে। ইমরান হোসেন তুষার ও নারী দলের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেছেন, আমরা ছোটনের পদত্যাগপত্র মেইলে পেয়েছি। এরপর ছোটনের পদত্যাপ নিয়ে সোমবার বিকেলে জরুরি সভায় বসেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটি।

সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। তিনি বলেন, নারী দলের এই কোচের সরে যাওয়া একটি ধাক্কা হলেও সেটি পূরণ করা সম্ভব। আমি ছোটনকে ফোন করেছি। সে বলেছে যে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবে না। কোনো সমস্যা থাকলে ছোটন আমার সঙ্গে কথা বলতে পারতো। আমার মনে হয়, বাফুফে যখন চাপের মধ্যে আছে, সেই সময়ে তার পদত্যাগ আমার ও আমার সংস্থার মানহানির পর্যায়ে চলে গেছে।

অনেক আলোচনার পর শেষ পর্যন্ত বিচ্ছেদই হয়ে গেলো বাফুফে এবং ছোটনের। সে সঙ্গে শেষ হয়ে গেলো দেশের নারী ফুটবলের সঙ্গে ছোটনের অধ্যায়। তবে তিনি জাতীয় দলের দায়িত্ব পালন না করলেও ক্লাব ফুটবলে কোচিং করাবেন বলেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া