adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৪৬ রানে আমিরাতকে হারাল দক্ষিণ আফ্রিকা

208397.3স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেওয়া ৩৪২ রানের লক্ষ্য নিঃসন্দেহে  আরব আমিরাতের জন্য অনেক বড়। এই রান তাড়া করতে নেমে যে খুব বেশি ভীতু হয়ে পড়েছে আরব আমিরাত, তা কিন্তু নয়। লড়াই করছে বেশ আত্মবিশ্বাসের সঙ্গে। শেষ পর্যন্ত ৪৭.৩ ওভারে অলআউট হওয়ার আগে ১৯৫ রান করেছে মধ্যপ্রাচ্যের দলটি। পরাজয় বরণ করেছে ১৪৬ রানে।
প্রথম থেকেই উইকেট হারাতে থাকে আরব আমিরাত। আমজাদ আলি আর অ্যান্ডি বেরেঙ্গার মিলে শুরুতে ২৯ রানের জুটি গড়ে ভালো কিছুর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু মরনে মরকেলের বলে রিলে রুশোর অবিশ্বাস্য এক ক্যাচে পরিণত হয়ে ফিরে যান আরব আমিরাতের ওপেনার অ্যান্ডি বেরেঙ্গার।

এরপর খুরররম খানকে নিয়ে ভালোই খেলছিলেণ আমজাদ আলি। কিন্তু হঠাতই ঝড় ওঠে। জে পি ডুমিনি আর মরনে মরকেলের বলে ৪৫ রানের মাথায় আরও ২ উইকেট হারায় আরবরা। আউট হয়ে যান দুই সেট ব্যাটসম্যান আমজাদ এবং খুররম।

বিশ্বকাপে আরব আমিরাতের সর্বোচ্চ স্কোরার শাইমান আয়োয়ার আজও আউট হন ৬৪ বলে ৩৯ রান করে। এরপর সাকলাইন হায়দার (৭), আমজাদ জাভেদ (৫) আউট হলেও স্বপ্নিল পাতিল অপরাজিত থাকেন ৫৭ রানে। বাকি ব্যাটসম্যানরা শুধু যোগ দিয়েছিলেন আসা-যাওয়ার মিছিলে।

প্রোটিয়া বোলারদের মধ্যে ভারনন ফিল্যান্ডার, মরনে মর্কেল এবং এবি ডি ভিলিয়ার্স নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন ডেল স্টেইন, জেপি ডুমিনি এবং ইমরান তাহির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া