adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাভীর শরীরে ‘আল্লাহ’ লেখা!

14302630944gqxek9dডেস্ক রিপোর্ট : গাভীর শীররে 'আল্লাহ' লেখা এমন সংবাদে শত শত লোক ছুটছে দিনাজপুরের কাহারোল উপজেলার সুন্দরপুর ইউপির মালগ্রাম গ্রামের কৃষক খগেন্দ্র নাথ রায়ের বাড়িতে।
এ ঘটনাকে ঘিরে মৃত দীনবন্ধু রায়ের পুত্র খগেন্দ নাথ রায়ের বাড়িতে এখন সকল ধর্ম ও বর্ণের মানুষের উপচে পড়া ভিড়। এই সুবাদে সেখানে ছোট ছোট দোকানের পসরা বসিয়েছে স্থানীয় লোকজন। বাড়িটেকে ঘিরে উপচে পড়া ভীড় আর পরিস্থিতি যেন গ্রামীণ মেলায় পরিণত। এলাকার নিরাপত্তার জন্য গ্রাম্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

খগেন্দ্র নাথ সাংবাদিকদের জানান, সোমবার বিকেলে ৫টার দিকে গাভীটির শরীরের দুপাশে হঠাত করে কিছু লেখার মত দাগ লক্ষ্য করা যায়। প্রথমে বিষয়টি খুব গুরুত্ব দেইনি। কিন্তু মঙ্গলবার সকালে লেখাগুলি খুব স্পষ্ট হতে থাকে। বিষয়টি পরে এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উতসুক মানুষ এখানে ভিড় জমায়।

খগেন্দ্র নাথ রায়ের পুত্র সুমন রায় জানান, দুই বছর পূর্বে গাভীটি আমার নানু আমাকে দিয়েছিল। তখন গাভীটির বয়স ছিল এক বছর। সে সময়ে গাভীর শরীরে লিখার মত এ ধরনের তেমন কোন দাগ ছিল না।

ঘটনাস্থলে উপস্থিত একই এলাকার ভাঁতগা জামে মসজিদের ইমাম হাফেজ মো. ইব্রাহিম জানান, খুব কাছ থেকে সুক্ষভাবে লক্ষ্য করলে বোঝা যাবে গাভীর একপাশে আরবীতে আল্লাহ এবং অপর পাশে মুহাম্মদ লেখা।

ঘটনাস্থলে উপস্থিত সুন্দরপুর ইউপির সাবেক চেয়ারম্যান মো. শরীফ মাস্টার জানান, লেখার বর্ণমালাগুলি আরবী হরফের মতো। তবে লেখার বিষয়টি একজন ভালো আলেম ব্যক্তি বলতে পারবে।
কাহারোল থানার এসআই মো. তাজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শনের পর নিরাপত্তার কারণে সেখানে গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে।-বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া