adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীর সঙ্গে সানি লিওন

sani-lion2-300x166বিনোদন ডেস্কঃ পূজা ভাটের ‘জিসম-২’ মুভির মধ্য দিয়ে বলিউডের রূপালি জগতে পা পড়েছিল পর্ণোতারকা থেকে অভিনেত্রী বনে যাওয়া সানি লিওনির। নিজের আকর্ষণীয় ফিগারের বদৌলতে এরপর থেকে তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন পর্যন্ত বেশ কয়েকটি ‘হট’ মুভিতে অভিনয় করেছেন। বেশ কয়েকটি বিশেষ গান ও নাচের দৃশ্যেও দেখা গেছে তাকে। তবে কখনোই তাকে স্বামী ডেনিয়েল ওয়েবারের সঙ্গে একসঙ্গে কোনো মুভিতে বা ভিডিওতে দেখা যায়নি। এবারই প্রথম স্বামীর সঙ্গে সানিকে একসঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে বলে মুম্বাই মিরর তাদের এক প্রতিবেদনে জানিয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার

একটি সূত্রকে উদ্ধৃত করে মিররের প্রতিবেদনে বলা হয়, চলতি মাসের শেষের দিকে মিউজিক ভিডিওটির শুটিং শুরু হচ্ছে।

সূত্রটি আরো জানায়, সামাজিক মাধ্যমে সানির তুমুল জনপ্রিয়তার কারণে সংশ্লিষ্ট নির্মাতারা তাকে বেছে নিয়েছেন। সে একজন ইন্টারনেট সেনসেশন। সানি ও তার স্বামী ডেনিয়েল উভয়েই এই অাইডিয়াতে উদ্দীপিত এবং এতে একসঙ্গে অভিনয়ের ব্যাপারে সম্মত হয়েছেন।

সম্পূর্ণ ভিন্নধর্মী এই মিউজিক ভিডিওতে তারকাখ্যাতি ও খ্যাতির বিষয়টি তুলে ধরা হবে। এতে আরো দেখা যাবে বিগ বস প্রতিযোগি আলী কুলি মির্জাকেও।

এদিকে, মিউজিক ভিডিওটির বিষয়ে সানির পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে তার স্বামী ডেনিয়েল এতে অভিনয়ের কথা নিশ্চিত করেছেন।

ডেনিয়েল মিররকে বলেন, ‘হ্যাঁ, আমরা মিউজিক ভিডিওটিতে অভিনয় করতে যাচ্ছি। আলী কুলি এতে গান গায়বেন। আমি গানটি কম্পোজ করেছি এবং এতে আমাকে গিটার বাজাতেও দেখা যাবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া