adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

Picture-5-1421119913ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের কালিহাতীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ছয়জন। মঙ্গলবার সকাল পৌনে ৮টায় ও সাড়ে ৮টায় দুর্ঘটনা দুটি ঘটে।
টাঙ্গাইলের কালিহাতীর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সাল্লায় সকাল পৌনে ৮টায় বালুভর্তি ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। 
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামান জানান, সকালে ঘন কুয়াশার কারণে উত্তরবঙ্গ থেকে টাঙ্গাইলগামী একটি ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের দুই আরোহী ও ট্রাকচালকের সহকারী মারা যান। আহত হন আরো ছয়জন। তাতক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।
আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিতসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। এদিকে একই স্থানে সকাল সাড়ে ৮টায় একটি ট্রাককে ওভারটেক করতে যায় একটি অ্যাম্বুলেন্স। এতে অ্যাম্বুলেন্সের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে আহত হন অ্যাম্বুলেন্সের চালক ও হেলপার। তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিতসক চালককে মৃত ঘোষণা করেন।  
  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া