adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিপিএলে সাকিবদের কাছে মিরাজদের হার

SAKIBস্পাের্টস ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)-এ দুই বাংলাদেশি সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজদের দলের লড়াইয়ে জিতেছে সাকিবের জ্যামাইকা তালাওয়াস। যদিও এ ম্যাচেও মাঠে নামা হয়নি মিরাজের। ব্যাটে বলে আগের ম্যাচের হিরো সাকিব এদিন ছিলেন কিছুটা নিষ্প্রভ। তবু ত্রিনবাগো নাইট রাইডার্সকে ৪ উইকেটে হারাতে অসুবিধা হয়নি জ্যামাইকার।
বৃহস্পতিবার পোর্ট অব স্পেনে টস জিতে ব্যাটিং নেন ডোয়াইন ব্রাভো। ব্যাটে ঝড় তুলেই ফিরে যান ওপেনিং ব্যাটসম্যান ব্রান্ডন ম্যাককালাম। গেল আইপিএলের সময় পুরোদমে ওপেনার বনে যাওয়া সুনীল নারিন ছিলেন বেশ ছন্দে। ১১ বলে দুটি করে চার আর ছক্কায় ২৩ রান করে তিনিও আউট হয়ে যান। ত্রিনবাগোর ইনিংসকে টেনেছেন মূলত কলিন মনরো আর ড্যারেন ব্রাভো। মনরো করেন ২৫ বলে ৪১। ব্রাভোর ব্যাট থেকে আসে ২৫ বলে ৩৩ রান। এ দুজন আউট হবার পর অবশ্য হুড়মুড় করে ভেঙ্গে পড়ে ত্রিনবাগোর ইনিংস। এক বলে আগে গুটিয়ে যাওয়ার আগে তারা করতে পারে ১৪৭ রান। এদিন মাত্র ১ ওভার বল করেছেন সাকিব আল হাসান। ওই ওভারে ১২ রান দেওয়ার পর তাকে আর ডাকেননি অধিনায়ক। জ্যামাইকার হয়ে কেসরিক উইলিয়ামস ও ওডেন স্মিথ ৩টি করে উইকেট পান। ক্রিসমার সান্তোকি দখল করেন দুই উইকেট।
১৪৮ রানের টার্গেটে জ্যামাইকার শুরুটা হয় দারুণ। উদ্বোধনী জুটিতেই ৬১ রান তুলে ফেলেন কুমার সাঙ্গাকারা আর লেন্ডল সিমন্স। অধিনায়ক সাঙ্গাকারা ৪৭ ও সিমন্স করেন ৩৮ রান। এদুজন আউট হবার পর কিছুটা ছন্দপতন হয়েছিল বর্তমান চ্যাম্পিয়নদের ইনিংসে। ব্যাট হাতে সাকিব ২২ বলে ১৬ রান করে আউট হন। তবে জোনাথন ফো, রোবমেন পাওয়েলরা মিলে জ্যামাইকাকে ঠিকই জয়ের বন্দের পৌঁছে দেন।
সংক্ষিপ্ত স্কোর: 
ত্রিনবাগো নাইট রাইডার্স: ১৪৭/১০ (মনরো ৪১, ড্যারেন ব্রাভো ৩৩; স্মিথ ৩/২০, উইলিয়াম ৩/২৬)
জ্যামাইকা তালাওয়াস: ১৪৮/৬ (সাঙ্গাকারা ৪৭, সিমন্স ৩৮; নারিন ২/২১, কুপার ২/২৫) ।
ফল: জ্যামাইকা ৪ উইকেটে জয়ী
ম্যান অব দ্যা ম্যাচ: কেসরিক উইলিয়ামস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া