adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবর্ধনায় সিক্ত বিদায়ী কোচ জার্গেনসেন

বিদায় বেলায় সংবর্ধনায় সিক্ত জার্গেনসেননিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স এসোসিয়েসনের (বিসিএসএ) প থেকে বৃহস্পতিবার সংবর্ধনা দেওয়া হলো সম্প্রতি বিদায় নেওয়া বাংলাদেশ কোচ শেন জার্গেনসেন এবং ফিল্ডিং কোচ কোরি রিচার্ডসকে।
বোলিং কোচ হিসেবে বাংলাদেশ টিমে যাত্রা শুরু হলেও রিচার্ড পাইবাস চলে যাওয়ার পর, গত বছর ফেব্র“য়ারিতে বাংলাদেশ টিমের দায়িত্ব নেন শেন জার্গেনসেন। তার মেয়াদ ছিল ২০১৫ এর বিশ্বকাপ পর্যন্ত। তার অধীনে ওয়েস্ট ইন্ডিজ কে ওয়ানডে তে হারায় বাংলাদেশ।এছাড়া শ্রীলংকার মাটিতে প্রথমবারের মত টেস্ট ড্র, ওয়ান ডে ম্যাচ জয়, নিউজিল্যান্ড কে হোয়াইট ওয়াশ করার গৌরব অর্জন করে বাংলাদেশ। কিন্তু সাম্প্রতিক টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার সমালোচনায় জর্জরিত জার্গেনসন ২৮ এপ্রিল কোচের পদ থেকে পদত্যাগ করেন মেয়াদ শেষ হবার ১০ মাস আগেই। 
বিদায়ী সংর্বধনায় জার্গেনসেন বলেন আমি ছেলেদের সাথে কাজ করে আনন্দ পেয়েছি। তারা ভালো ক্রিকেটার , তাদের সাথে কাজ করে আমি সন্তুষ্ট, বিসিবি কে ধন্যবাদ আমাকে কোচ হিসেবে সুযোগ দেয়ার জন্য। বংলাদেশের এই অভিজ্ঞতা আমারা কোচিং জীবনের একটি বড় অর্জন।
বিদায়ী বোলিং কোচ কোরি রিচার্ডস বলেন, বাংলাদেশে প্রতিভার অভাব নেই। এক দিন এই অবস্থা থেকে ঘুরে দাড়াবেই । বাংলাদেশের আতিথিয়তায় মুদ্ধ আমি, দারুন কিছু সময় কেটেছে এখানে। বিসিএসএ প্রেসিডেন্ট, জুনায়েদ পাইকার, বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের প থেকে বিদায়ী কোচদের কৃতজ্ঞতা জানান। বাংলাদেশ ক্রিকেট এ তাদের অবদান এর স্বীকৃতি স্বরুপ বিসিএস এর প থেকে একটি মোমেন্টো উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত বিসিএসএ এর আজীবন সদস্য আহমেদ সাজ্জাদুর আলম এবং তানভির আহমেদ কোচদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে বিসিএসএ সেকরেটারী জেনারেল জাবেদ আলী সহ বেশ কয়েক জন এসোসিয়েট মেম্বার অংশগ্রহন করেন।
অনুষ্ঠান শেষে বিদায়ী কোচ শেন জার্গেনসেন বলেন, সমর্থকদের দেওয়া এই সংবর্ধনা, তার কাছে একটি নতুন অভিজ্ঞতা, তিনি এই আন্তরিক আয়োজনে অভিভূত, তিনি বাংলাদেশের সকল ক্রিকেট সর্থকদের ধন্যবাদ জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া