adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাপার সমাবেশ ঘিরে রংপুরে ১৪৪ ধারা জারি

রংপুরের মানচিত্রডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির দুই পক্ষ একই স্থানে সমাবেশ ডাকায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠ ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসন এ আদেশ জারি করে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় এ পদক্ষেপ নেওয়া হয়েছে বলে রংপুর জেলা প্রশাসক ফরিদ আহমেদ জানিয়েছেন।
শনিবার ভোর ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ১৪৪ ধারা বলবৎ থাকবে বলে তিনি জানান । ফরিদ আহমেদ জানান, জাতীয় পার্টির পল্লী উন্নয়ন সমবায় প্রতিমন্ত্রী রাঙা গ্র“প ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার গ্র“প  শনিবার সকাল ১১টায় পাবলিক লাইব্রেরি মাঠে সমাবেশের আয়োজন করে। এ নিয়ে সেখানে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কা সৃষ্টি হয়েছে। তাই ১৪৪ ধারা জারি করা হয়েছে।
জাতীয় পার্টির দুটি অংশ একই সময় একই স্থানে সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করা হয় বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী। এ বিষয়ে পুলিশ সুপার আব্দুর রাজ্জাকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘জাতীয় পার্টির দুই পক্ষই একই স্থানে সমাবেশের ডাক দিয়েছে। আমরা উভয় পক্ষের সঙ্গেই কথা বলেছি, যাতে তারা পৃথক পৃথক স্থানে সমাবেশ করে। কিন্তু তারা সেটা না করায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া