adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে অর্ধশতাধিক রাইফেল ও রকেট লঞ্চারসহ বিপুল অস্ত্র উদ্ধার

ARMSডেস্ক রিপাের্ট :  নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল ৫ নম্বর সেক্টরে অভিযান চালিয়ে দুটি রকেট লঞ্চার, ৬১টি এম-১৬ রাইফেল, চারটি গ্রেনেডসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। ১ জুন বৃহস্পতিবার  রাতে শুরু হওয়া অভিযান সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত অব্যাহত রয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন এ অভিযানের নেতৃত্ব দিচ্ছেন। তিনি বলেন, ‘গুতিয়াব এলাকার একটি বাড়ির পাশের খালে বেশ কিছু অস্ত্র লুকানো আছে বলে আমরা খবর পাই। ভোর রাতে ফায়ার ব্রিগেডসহ গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে গিয়ে পানি সেচা শুরু করে। ফলে একে একে পানির নিচ থেকে দুইটি রকেট লঞ্চার, এম-১৬ রাইফেল, বেশ কিছু গ্রেনেড, ডেটোনেটরসহ প্রচুর গোলাবারুদ আমরা এর মধ্যেই উদ্ধার করেছি। অভিযান এখনও চলছে।’

পুলিশের একটি সূত্র জানায়, গত ২৯ মে রাতে শরীফ নামের একজনকে পূর্বাচল উপশহর প্রকল্পের দাউদপুর ইউনিয়নের গুতিয়াব এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি এলএমজি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী আটক করা হয় আরও দুইজনকে। তারাই ওই খালে অস্ত্র রাখা রয়েছে বলে জানায়। তবে এ অস্ত্র কাদের, কবে আনা হয়েছে, সে সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। অভিযান শেষ হলে অভিযানের বিস্তারিত তথ্য প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছে পুলিশ। গত ২৭ মে জেলা পুলিশের আইন-শৃঙ্খলা বিষয়ক এক সভায় পুলিশ সুপার জানিয়েছিলেন, নারায়ণগঞ্জ ও আশেপাশের এলাকায় জঙ্গি আস্তানা থাকার আশঙ্কা রয়েছে।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া