adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিভি চ্যানেলে অমিত শাহ বক্তব্য দেয়নি বলে বিএনপির সন্দেহ

amit1নিজস্ব প্রতিবেদক : খালেদার জিয়ার সঙ্গে বিজেপি সভাপতি অমিত শাহর ফোনালাপ হয়নি বলে দুটি টিভি চ্যানেলের দাবি আবারো উড়িয়ে দিয়েছে বিএনপি। বিজেপি নেতা ওই টিভি চ্যানেল দুটিকে আদৌ সাক্ষাতকার দিয়েছেন কি না তা নিয়েও সন্দেহ পোষণ করেছে দলটি।
শনিবার রাত সাড়ে ১০টার দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ প্রতিক্রিয়া দেন।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন ও বিজেপি সভাপতির গত ৭ জানুয়ারি রাতে টেলিফোনে সৌজন্যমূলক আলাপের ব্যাপারে বিভ্রান্তি পিছু ছাড়ছে না। বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে প্রচারণা অব্যাহত রয়েছে।
মারুফ কামাল জোরের সাথে বলেন, এ ব্যাপারে সংবাদ মাধ্যমে তার দেয়া তথ্য একশ ভাগ সঠিক। আর অমিত শাহর সঙ্গে খালেদা জিয়ার ফোনালাপটি তার উপস্থিতিতেই অনুষ্ঠিত হয়েছে।
এই ফোনালাপ নিয়ে যেসব গণমাধ্যম নেতিবাচক সংবাদ পরিবেশন করেছে তাদের উদ্দেশে তিনি বলেন, ‘যারা আমার তথ্যকে ভুল প্রমাণের প্রাণান্তকর চেষ্টা চালাচ্ছেন তাদের উদ্দেশ্য ও সততা সম্পর্কে আমি প্রশ্ন তুলতে চাই না। বিজেপি প্রধান প্রকৃতপক্ষেই তাদেরকে কোনো সাক্ষাতকার দিয়েছেন কি না সেটা নিয়েও প্রশ্ন তুলছি না।’
তিনি জানান, অমিত শাহর ঘনিষ্ঠদের কাছ থেকে পাওয়া তথ্যে ভিত্তিতে তারা যতোটুকু জানতে পেরেছেন তা হলো- তিনি এখন নির্বাচনী প্রচারাভিযান ও দলের সদস্য সংগ্রহের কাছে গুরুতর ব্যস্ত। তার পক্ষে ঢাকার কোনো সংবাদ মাধ্যমকে সাক্ষাতকার দেয়ার কোনো সুযোগ নেই।
সবশেষে বিএনপি চেয়ারপারসনের এই প্রেসসচিব বলেন, ‘দেশের বিরাজমান অনেক গুরুত্বপূর্ণ ইস্যু থেকে সবার নজর অন্যদিকে ফেরাবার উদ্দেশ্যে একটি সহজ বিষয়কে জটিল করে তোলার প্রয়াস থেকে সকলে বিরত থাকবেন এবং এই বিতর্কের এখানেই অবসান ঘটবে বলে আমি আশা করি।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া