adv
৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় কারাতে প্রতিযোগিতায় সেনাবাহিনী চ্যাম্পিয়ন

01(3)হুমায়ুন সম্রাট : জাতীয় কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে বাংলদেশ সেনাবাহিনী আবারও প্রমাণ করলো দেশে অনুষ্ঠিত কারাতে প্রতিযোগিতায় তারাই সেরা। কারণ গত জাতীয় কারাতে প্রতিযোগিতায়ও তারাই শ্রেষ্ঠ হয়েছিলো।
বাংলাদেশ কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় ৩ ও ৪ জুানুয়ারি-২০১৫ আয়োজিত দুইদিনব্যাপি ২৩তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। চ্যাম্পিয়ন দল পেয়েছে ১০টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ১৬টি পদক। রানার্স আপ হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৬টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ১৩টি পদক। তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ। তাদের প্রাপ্তি ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কৃত করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন সিকদার,এমপি।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও র‌্যাব-এর সাবেক মহাপরিচালক মো: মোখলেছুর রহমান। অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান বাদল। প্রতিযোগিতায় শ্রেষ্ঠ দল সেনাবাহিনীকে ১০ হাজার টাকা এবং রানার্স আপ দল আনসারকে ৫হাজার টাকার অর্থ পুরস্কার প্রদান করা হয় মার্সেলের পক্ষ থেকে। এবারের এই ২৩তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় কাতা ও কুমিতে মোট ১৮টি ইভেন্টে বিভিন্ন জেলা, বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সার্ভিসেস দল থেকে পুরুষ ও মহিলা সব মিলে তিনশতাধিক কারাতেকার অংশ নেয়।    

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া