adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশ বাসায় ফিরতে দেয়নি- গুলশান কার্যালয়েই রাত কাটালেন খালেদা

khaleda-thereport24নিজস্ব প্রতিবেদক : ৫ জানুয়ারিকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগের কর্মসূচি নিয়ে দুই দলে অনড় অবস্থান নেয়। বিএনপি যে কোনো মূলে রাজপথে থাকবে, এছাড়া আওয়ামী লীগ রাজধানীর ১৬টি স্থানে অবস্থান নেওয়ার ঘোষণা দেয়। এমন পরিস্থিতিতে ওই দিন কর্মসূচিতে খালেদা জিয়া উপস্থিত থাকার কথা ছড়িয়ে পরলে পুলিশী বাধায় গুলশান কার্যালয়েই রাত কাটালেন খালেদা জিয়া।
রোববার ৯টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত খালেদা জিয়া গুলশান কার্যালয়ে অবস্থান করছিলেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে খালেদা জিয়া বাসা থেকে নিজ কার্যালয়ে আসেন। রাত সাড়ে ১১টার দিকে কার্যালয়ে থেকে বের হওয়ার পথে পুলিশ তাকে বাধা দেয়। রাত পৌনে দুইটার দিকে খালেদা জিয়ার গুলশানের বাসা থেকে তার গৃহকর্মী বেশ কিছু ব্যবহারের ব্যক্তিগত কাপড়-চোপড় ও অন্যান্য সরঞ্জামসহ গুলশান কার্যালয়ে আসেন।
এ সময় একটি ছোট সাইজের ট্রাকে করেও কিছু সরঞ্জাম আনা হয় বলেন জানান মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা। তিনি জানান, ট্রাকে করে জেনারেটর আনা হয়েছে। রয়েছে অন্যান্য কিছু সরঞ্জামও।
এছাড়া শনিবার রাত থেকেই কার্যালয়ে আছেন- বিএনপি ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, সাবেক সংসদস সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, রেহেনা আক্তরা রানু, রাশেদা বেগম হিরা, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর মহিলা দলের সুলতানা ইয়াসমি প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া