adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধোলাইখালে ইসলামী ব্যাংকের ২৯৩তম শাখা উদ্বোধন

3(1)ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ২৯৩তম শাখা হিসেবে ধোলাইখাল শাখা ১৮ ডিসেম্বর ২০১৪ বৃহ¯পতিবার উদ্বোধন করা হয়। ব্যাংকের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
এ সময় ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইংপ্রধান আবদুস সাদেক ভূঁইয়া উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ জোনপ্রধান মো. ওবায়দুল হক, গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সমাজসেবক আবু আহমেদ মন্নাফী, ওয়েসিস ইন্টারন্যাশনাল-এর প্রোপ্রাইটর মো. ইব্রাহীম হোসাইন, শাহজাহান স্টিল কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর মো. শাহজাহান, কেএল জুবিলী স্কুল ও কলেজের সহযোগি অধ্যাপক শাহনাজ বিউটি ও ইন্টারন্যাশনাল এজেন্সি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান সুশীল কুমার মোদক বক্তব্য রাখেন।     
ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক দেশের ব্যবসা-বাণিজ্য, শিল্প, অবকাঠামো ও আর্থ-সামাজিক উন্নয়নসহ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে। তিনি বলেন, এসএমই, ভারী ও হালকা শিল্প, কৃষি, শিক্ষা, গৃহায়ণ ও চিকিৎসা খাতসহ মানুষের মৌলিক প্রয়োজনকে গুরুত্ব দিয়ে সার্বজনীন কল্যাণে অগ্রাধিকার ভিত্তিতে বিনিয়োগ প্রদান করে থাকে। তিনি বলেন, ইসলামী শরী’আহর বন্টনমুলক সুবিচার নিশ্চিত করার লক্ষ্যে অর্থনৈতিক বঞ্চনা ও শোষণমুক্ত একটি দরদী ও কল্যাণকামী সমাজ গঠনে কাজ করছে ইসলামী ব্যাংক।
মোহাম্মদ আবদুল মান্নান সভাপতির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে স্বাধীনতার লক্ষ্য বাস্তবায়নে কাজ করছে। তিনি বলেন, এ ব্যাংক শিল্পায়ন, আমদানি বিকল্প রপ্তানিমুখী ও শ্রমঘন শিল্প কারখানায় বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও উদ্যোক্তা উন্নয়নে ভূমিকা পালন করছে। স্থানীয় আমানত স্থানীয় বিনিয়োগ নীতি অনুযায়ি এর বিনিয়োগ পোর্টফোলিও সম্প্রসারনের মাধ্যমে ইসলামী ব্যাংক ঢাকা ও চট্টগ্রামের বাইরে সারা দেশের সমগ্রিক উন্নয়নে কাজ করছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া