adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইনু বললেন – খালেদা জিয়া সন্ত্রাসবাদী নেত্রী

‘খালেদা জিয়া অশান্তিবাদী নেত্রী’ডেস্ক রিপোর্ট : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ‘অশান্তিবাদী ও সন্ত্রাসবাদী নেত্রী’ হিসেবে উল্লেখ করেছে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু।
‘আন্দোলনের মাধ্যমে জানুয়ারি মাসের মধ্যেই মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে’ বেগম খালেদা জিয়ার এমন বক্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘বেগম খালেদা জিয়াকে কথা বলতে নিষেধ করা হয়নি, উনি সভা সমাবেশ করতে চাইলেও কোনো অসুবিধা নেই। কিন্তু যখনই উনি আন্দোলনের কথা বলেন, তখনই আমাদের সতর্ক হতে হয়। কারণ আন্দোলনের নামে তিনি সন্ত্রাসবাদের চেষ্টা করেন।’
কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন ও সুধী সমাবেশে শুক্রবার বেলা ১১টায় এ সব কথা বলেন ইনু।
খালেদা জিয়াকে উদ্দেশ করে তথ্যমন্ত্রী বলেন, ‘সরকারের সমালোচনা করার আগে আপনি (বেগম জিয়া) ও আপনার পরিবার যে দুর্নীতি ও অত্যাচার করেছেন, হত্যা খুনের সাথে জড়িয়েছেন, সে ব্যাপারে দেশবাসীকে কৈফিয়ত দেবেন। তারপরই আপনি সরকারের সমালোচনা করবেন।’
তিনি আরও বলেন, ‘বেগম খালেদা জিয়া যে হুঙ্কার ছাড়ছেন, তা সন্ত্রাসবাদীর হঙ্কার; অশান্তি তৈরির হুঙ্কার। বেগম খালেদা জিয়া গণতন্ত্রের পথ পরিহার করে অশান্তিবাদী ও সন্ত্রাসবাদী নেত্রী হিসেবে যে ভূমিকা রাখছেন তা গণতন্ত্রের পথে হুমকিস্বরূপ।’ এ পথ পরিহার করে গণতন্ত্রের ভাষায় কথা বলার জন্য বেগম জিয়ার প্রতি আহ্বান জানান তিনি।
উপজেলার বারুইপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদার হোসেনের সভাপতিত্বে সুধী সমাবেশে জেলা সহকারী কমিশনার (ভূমি) সিরাজুম মুনিরা, জাসদের জেলা সাধারণ সম্পাদক আবদুল আলীম স্বপন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখসহ এলাকার সুধীজনরা উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া