adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের নিষিদ্ধ ক্রিকেটার সালমান বাট উপদেশ দিলেন ইংল্যান্ডের আর্চারকে

স্পোর্টস ডেস্ক : শৃঙ্খলা শব্দটি বারাবরই পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে বেমানান। প্রায়ই তারা শৃঙ্খলা ভঙ্গ করে সংবাদের শিরোনাম হন। এবার ইংলিশ পেসার জফরা আর্চারের শৃঙ্খলা ভঙ্গ নিয়ে উপদেশ দিয়েছেন ম্যাচ ফিক্সিং করে নিষিদ্ধ হওয়া পাকিস্তানি ব্যাটসম্যান সালমান বাট।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শেষে সাউদাম্পটন থেকে ম্যানচেস্টারে যাওয়ার পথে ব্রাাইটনে নিজ বাড়িতে ঘণ্টাখানেক অবস্থান করেছিলেন আর্চার। এই ঘটনার কারণে ৫ দিনের জন্য আর্চারকে হোটেল রুমে স্বেচ্ছা আইসোলেশনের থাকতে হয়েছে তাকে।

এর শাস্তি হিসেবে তাকে সতর্ক করে দিয়েছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এর জন্য খেলতে পারেননি সিরিজের দ্বিতীয় টেস্টও। আর্চারকে নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে বাট, নিয়ম-শৃঙ্খলা নিয়ে জ্ঞান দিয়েছেন। পাকিস্তানের এই সাবেক অধিনায়ক বলেছেন,‘নয়ম তো নিয়মই, এটা ভাঙা ঠিক হয়নি। বাটের এমন মন্তব্য ভালো ভাবে নেয়নি নেটিজেনরা। তারা টুইটার-ফেসবুকে হামলে পড়েছেন বাটের উপর।

২০১০ লর্ডস টেস্টে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িয়ে মোহাম্মদ আমির, মোহাম্মদ আসিফের সঙ্গে নিষিদ্ধ হয়েছিলেন বাটও। আমির দলে ফিরলেও বাটের জন্য এখনও পাকিস্তানের জাতীয় দলের দরজা খোলেনি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া