adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরান খানের গাড়িবহরে গুলি

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের গুজরানওয়ালা শহরে শুক্রবার তেহরিক-ই-ইনসাফের প্রধান ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খানের গাড়িবহরে গুলি ছুড়েছে দুর্বৃত্তরা। তবে ইমরান খান অক্ষত রয়েছেন বলে তার দলের পক্ষ থেকে জানানো হয়েছে।
বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়, সরকারবিরোধী আন্দোলনে অংশ হিসেবে বৃহস্পতিবার ইমরান খান দলের লোকজন নিয়ে রাজধানী ইসলামাবাদ অভিমুখে রোড মার্চ শুরু করেন। আজ তাদের গাড়িবহর গুজরানওয়ালা শহরের ভেতর দিয়ে যাওয়ার সময় একদল লোক তাদের গাড়িবহর লক্ষ্য করে জুতা ও পাথর ছুড়ে মারে। এ সময় গুলি ছোড়ার ঘটনা ঘটে। সরকারের সমর্থকেরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ তুলেছে ইমরানের দল তেহরিক-ই-ইনসাফ।
 ঘটনার সত্যতা নিশ্চিত করেন ইমরান খানের মুখপাত্র আনিলা খান গণমাধ্যমকে জানান, হামলায় ইমরান খান আহত হননি। তবে তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এসব দেখেও পুলিশ নিশ্চুপ ছিল।
 এ ঘটনার পর গুজরানওয়ালা শহরে ইমরান খানের সমর্থক ও সরকার সমর্থক পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পদত্যাগের দাবিতে আলাদাভাবে ইসলামাবাদ অভিমুখে রোডমার্চ করছেন ইমরান খান ও দেশটির ধর্মীয় নেতা তাহিরুল কাদরি। রাজধানীতে পৌঁছানোর পর তাদের প্রধান প্রধান সড়ক অবরোধের কথা। নওয়াজ শরিফ পদত্যাগ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা করেছেন দুই নেতা। সূত্র: বিবিসি, ডন, রয়টার্স

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া