adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ লাখ টাকাসহ মন্ত্রীর সহকারী আটক – পরে মুক্ত

ডেস্ক রিপোর্ট : ২০ লাখ টাকা নিয়ে সচিবালয়ে ঢোকার পথে নিরাপত্তাকর্মীরা আটকাল পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর ব্যক্তিগতে এক সহকারীকে। মঙ্গলবার বিকালে আবদুল্লাহ আল মাসুদের সঙ্গে এত টাকা দেখে তাকে আটক করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা শাখায় নেওয়া হয়। 
তবে পরে যাচাই করে ওই অর্থ মাসুদ ‘ব্যবসায়িক কারণে’ ব্যাংক থেকে তুলেছেন বলে প্রমাণ পাওয়ার পর তা ফেরত দেওয়া হয় বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা শাখার উপ-সচিব সুব্রত পাল চৌধুরী জানিয়েছেন।
সুব্রত চৌধুরী বলেন, সচিবালয় তো আর ব্যবসার জায়গা নয়। এতগুলো টাকা নিয়ে ভিতরে ঢুকতে যাওয়ায় নিরাপত্তাকর্মীদের সন্দেহ হয়। মাসুদ বলেন, টাকাগুলো আমার ব্যবসায়িক টাকা ছিল। আমি বুঝতে পারিনি যে এত টাকা নিয়ে সচিবালয় যাওয়া যায় না। এখানে অন্য কিছু ছিল না।
পুরো টাকা পরে ফেরত পেয়েছেন বলেও জানান মন্ত্রীর এই ব্যক্তিগত সহকারী। পরিবেশমন্ত্রীর সহকারী মাসুদ ২০ লাখ টাকা নিয়ে মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে মন্ত্রণালয়ের একটি গাড়িতে করে সচিবালয়ের এক নম্বর ফটক দিয়ে ঢুকছিলেন। তখন পুলিশ তাকে আটকায়। সচিবালয়ে কর্মরত সহকারী পুলিশ কমিশনার মনিরুল ইসলাম বলেন, ওই গাড়ির ভেতরে মন্ত্রী মহোদয়ের ব্যক্তিগত সহকারী আবদুল্লাহ আল মাসুদ ছিলেন। তার কাছে থাকা একটি ব্যাগে অনেক টাকা দেখার সঙ্গে সঙ্গে তাকে টাকাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা শাখায় নেওয়া হয়। পরে মাসুদের বক্তব্য শুনে এই পুলিশ কর্মকর্তা এলিফেন্ট রোডে একটি ব্যাংকের শাখায় যান।
যাচাই-বাছাই করার পর বুঝতে পারি, ওই টাকা আব্দুল্লাহ আল মাসুদ ব্যবসায়িক কাজে ব্যাংক থেকে তুলেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া