adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দিলেন গাইবান্ধার এমপি লিটন

gaibandha photo-07_108228ডেস্ক রিপোর্ট : ঢাকা থেকে হেলিকপ্টারে গিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দিলেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাংসদ মন্জুরুল ইসলাম লিটন। তিনি ঢাকা থেকে রওনা দিয়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সুন্দরগঞ্জে অবতরণ করেন।  

উপজেলা প্রশাসন সূত্র জানান, সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আজ বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা সাংসদের। কিন্তু তিনি ঢাকায় পারিবারিক কাজে ব্যস্ত থাকায় গত মঙ্গলবার রাত পর্যন্ত সুন্দরগঞ্জে পৌঁছতে পারেননি। এ কারণে বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দিতে তিনি হেলিকপ্টার যোগে গাইবান্ধার সুন্দরগঞ্জ অভিমুখে রওনা হন। বেলা ১১ টা ৩৫ মিনিটে সুন্দরগঞ্জ উপজেলা সদরের ফুটবল খেলার মাঠে অবতরণ করেন। এরপর উপজেলা প্রশাসন আয়োজিত দিনব্যাপী বিজয় দিবসের অনুষ্ঠানে যোগ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হাই মিলটনের সভাপতিত্বে আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাংসদ মন্জুরুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেজিয়া বেগম, সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাইল হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার লায়েক আলী খান প্রমুখ। অনুষ্ঠান শেষে বিকেলে সাংসদ হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরে যান।

এবিষয়ে সাংসদ মন্জুরুল ইসলাম মুঠোফোনে বলেন, আমি কখনো বিজয় দিবসের অনুষ্ঠানে অনুপস্থিত থাকিনি। আমার স্ত্রীর অসুস্থতার কারণে সময়মত সুন্দরগঞ্জে যেতে পারিনি। তাই বাধ্য হয়ে সময় সাশ্রয় করার জন্য হেলিকপ্টারে এলাকায় যাই।  

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া