adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উশু একাডেমি পরিদর্শনে সাংসদ খোরশেদ আরা হক

IMG_20150105_212207জামাল জাহেদ, কক্সবাজার : কক্সবাজার জেলার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন ও একাডেমির খেলোয়াড় এবং কর্মকর্তাদের সাথে এক পরিচিতিমুলক সভায় মিলিত হয়েছেন কক্সবাজার সদর-রামু আসনের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য খোরশেদ আরা হক।
তিনি রোববার বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে কক্সবাজার উশু একাডেমির কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রায় ১ ঘন্টা বসে খেলা উপভোগ করেন। উশু-মার্শালআর্ট খেলা দেখে তিনি দারুণ মুগ্ধ হন। সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এর আগে এমপি খোরশেদ আরা হক উশু মাঠে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান একাডেমির কর্মকর্তারা। পরে তিনি খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করে খেলা উপভোগ করেন। 
এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সহ সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, যুগ্ন সম্পাদক হারুন অর রশীদ, সদস্য কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, তায়কোয়ানডো কর্মকর্তা মোরশেদুল আজাদ আবু, প্রশিক্ষক নুরুল ইসলাম, কক্সবাজার উশু একাডেমির পরিচালক মো: ছিদ্দিকুল ইসলাম, উশু কর্মকর্তা সাংবাদিক আনোয়ার হাসান চৌধুরী, মানবাধিকার সংগঠক ছৈয়দ আজাদ, উশু একাডেমির সদস্য রফিকুল ইসলাম সোহেল, মো: মীর মোশাররফ হোসেন, মো: গিয়াস উদ্দিন, আবদুল মালেক নাঈম, নুরুল আমিন, মফিজ উল্লাহ, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা দিলীপ চৌধুরী, মোহাম্মদ আরিফ, সুমন, উশু একাডেমির সিনিয়র খেলোয়াড় মোহাম্মদ হোসেন রুবেল, মোহাম্মদ আলমগীর, নেজাম উদ্দিন, আকতার আলম, শামীম, সাজ্জাদ, সাকিব, আরিফ, নোমান, অনিরুদ্ধ বড়–য়া ওশান, ফাতিমা বিনতে ফাতিন, রোকসানা আক্তার রিয়া প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া