adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্টারনেটে আওয়ামী নেতার অশ্লীল ভিডিও

Momizডেস্ক রিপোর্ট : অনৈতিক কর্মকাণ্ডের দায়ে কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিজুর রহমান মমিজকে দল থেকে  সাময়িক বহিষ্কার করা হয়েছে।
 মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের সহ-সভাপতি হাজি রবিউল ইসলামের সভাপতিত্বে এ সিদ্ধান্ত  নেয়া হয়। মোমিজুর রহমান মমিজ কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার নামে টেন্ডারবাজি ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে ।
 কিন্তু কেন্দ্রীয় এক নেতার আর্শীবাদ থাকার করণে কেউ তার অপকর্মের প্রতিবাদ করার সাহস পায় না । এই নেতার যৌন কেলেঙ্কারির ৯টি ভিডিও চিত্র এখন কুষ্টিয়ার মানুষের হাতে হাতে।
 জানা যায়, ব্যক্তিগত জীবনে বিবাহিত মমিজ এক ছেলে ও এক মেয়ের বাবা। শহরতলির মিনাপাড়ায় তার বিলাসবহুল বাড়ি থাকলেও তিনি বসবাস করেন শহরের আবদুর রাজ্জাক লেনের একটি ভাড়া বাসায়।  সেখানে স্থানীয় এক ব্যবসায়ীর সঙ্গে সখ্য গড়ে ওঠে তার। এরই সুবাদে মমিজ ওই ব্যবসায়ীর বাড়িতে যাতায়াত শুররু করেন। এক পর্যায়ে ওই ব্যবসায়ীর বিবাহিত মেয়ের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে । মেয়েটিকে কবজায় রাখতে মোমিজ সুকৌশলে তাদের দৈহিক মিলনের ভিডিও ধারণ করেন। এক পর্যায়ে দৈহিক মিলনের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।
 এদিকে উঠতি বয়সের ছেলেরা এ ভিডিও সংগ্রহ করতে শহরের অনেক কম্পিউটার  দোকানে ভিড় করছে। এতে অভিভাবকরা শঙ্কিত হয়ে পড়েছেন। স্থানীয় লোকজন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে মমিজের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। এ ব্যাপারে মমিজের সঙ্গে যোগাযোগ করতে তার ব্যক্তিগত মুঠোফোনে বারবার ফোন করেও তা বন্ধ পাওয়া যায়।তবে তাঁর পরিবারের পক্ষ থেকে জানানো হয় মেয়েটিকে মমিজ দ্বিতীয় স্ত্রী হিসেবে গ্রহণ করেছেন। কিন্তু ওই মেয়েটির স্বামীর দাবি তিনি এখনো তাকে তালাক দেননি।
 এ ব্যাপারে জেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, এ ঘটনা দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে। বিষয়টি নিয়ে দলীয় ফোরামে আলোচনা করে মমিজকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং ৭দিন সময় দিয়ে তাকে শোকজ করা হয়েছে।’ বহিষ্কারে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী রবিউল ইসলাম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া