adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুমু খাওয়ার খেসারত মিলিয়ন মিলিয়ন ডলার

আন্তর্জাতিক ডেস্ক : হলিউডের চলচ্চিত্র পরিচালক রুপার্ট স্যান্ডার্স বউকে ফাঁকি দিয়ে ‘টুয়াইলাইট’ ফিল্মের তারকা ক্রিস্টেন স্টুয়ার্টকে চুমু খাওয়ার চরম মাশুল গুণছেন। মাত্র একটি চুমুর কারণে স্ত্রীর করা ডিভোর্স মামলায় ফেঁসে গিয়ে রুপার্টকে খোয়াতে হচ্ছে কয়েক মিলিয়ন মূল্যের সম্পত্তি ও গুণতে হচ্ছে আর্থিক ক্ষতিপূরণ।
২০১২ সালে ফাঁস হওয়া একটি ফটোগ্রাফে দেখা যায়, ঘনিষ্টভাবে আলিঙ্গনাবদ্ধ হয়ে ক্রিস্টেন স্টুয়ার্টকে চুমু খাচ্ছেন রুপার্ট স্যান্ডার্স। আর এ ছবিটি দেখেই হৃদয় ভেঙ্গে যায় তার স্ত্রী ব্রিটিশ মডেল লিবার্টি রসের। 
তবে শেষ হাসি হাসলেন লিবার্টি রস! ডিভোর্স মামলায় জয়ী হয়ে আদালতের নির্দেশে এখন স্বামীর কাছ থেকে পেতে যাচ্ছেন বহুমিলিয়ন মূল্যের তিনটি বাড়ি। একই সঙ্গে সন্তান ও তার নিজের জন্য প্রতি মাসে স্বামী রুপার্টের কাছ থেকে পাবেন ২৩ হাজার পাউন্ডের খোরপোশ। এছাড়াও ভবিষ্যতে রুপার্টের পরিচালিত সব চলচ্চিত্র থেকেও পাবেন মুনাফার একটি অংশ।
লস এঞ্জেলসের উচ্চতর আদালত গত সপ্তাহে রুপার্টের বিরুদ্ধে এ রায় ঘোষণা করে। রুপার্ট ও রসের বিবাহ বিচ্ছেদের রায় দিয়ে আদালত আরও নির্দেশ দেয়, রুপার্ট স্যান্ডার্সকে তার বার্ষিক আয়ের ৮ শতাংশ দিতে হবে রসকে, যার আর্থিক মূল্য ১ মিলিয়নেরও বেশি। 
একইসঙ্গে রুপার্টের পেনশন পরিকল্পনার অর্ধেক ও ক্রেডিট কার্ড ব্যবহারে পাওয়া পুরস্কারের অর্ধেকও সাবেক স্ত্রী লিবার্টি রসকে দিতে হবে বলেও আদালত নির্দেশ দেয়। চুমুর ওই ঘটনা এখানেই শুধু আটকে থাকেনি। রুপার্ট স্যান্ডার্সের মতো ক্ষতিপূরণ গুনতে হয়েছে হলিউডের হার্টথ্রব নায়িকা ক্রিস্টেন স্টুয়ার্টকেও। তবে তাকে কোনো আর্থিক ক্ষতিপূরণ গুণতে হয়নি।
চুমুর ওই ছবি প্রকাশিত হওয়ার পর টুয়াইলাইট তারকা রবার্ট প্যাটিনসন ছেড়ে যান প্রেমিকা ক্রিস্টেন স্টুয়ার্টকে। টুইয়াইলাইট মুভিতে স্টুয়ার্ট ও প্যাটিনসন জুটি হলিউডে সাড়া জাগায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া