adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাসের চাকার সঙ্গে ছিলো আধা কি.মি! ২ ব্র্যাক কর্মকর্তার মৃত্যু

nato_109944ডেস্ক রিপোর্ট : নাটোরের সিংড়ায় বাসের চাকায় আটকে মোটরসাইকেল আরোহী দুই ব্র্যাক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

১৯ এপ্রিল মঙ্গলবার নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ব্রাকের কর্মকর্তারা জানান, ব্র্যাকের সিংড়া উপজেলার বামিহাল অফিস থেকে দুইজন কর্মকর্তা সিংড়া সদরের একটি ব্যাংকে টাকা জমা দিতে যান। টাকা জমা দিয়ে বিকাল সাড়ে চারটার দিকে মোটরসাইকেলযোগে অফিসে ফেরার সময় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় রাজশাহী থেকে রংপুরগামী দিবারাত্রী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে বাসের সঙ্গে মোটরসাইকেলসহ তারা আটকে যান। প্রায় আধা কিলোমিটার গিয়ে তারা রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।

ব্র্যাকের সিংড়া সদরের ব্যবস্থাপক মোঃ জিয়াউল হক জানান, নিহত ইসমাইল হোসেন (২৫) ব্র্যাকের সিংড়া উপজেলার বামিহাল অফিসের কর্মসূচী সংগঠক ও শিবগঞ্জ উপজেলার পিথালীতলা গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং হাবিবুর রহমান (৪১) একই অফিসের হিসাব কর্মকর্তা ও গাইবান্ধা জেলা সুন্দরগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, লাশ উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। মামলা হলে ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া