adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লাথি, ঘুষি মেরে ৩ বছরের শিশুকে আছড়ে ফেলেন গৃহ শিক্ষিকা

ডেস্ক রিপোর্ট : শাসনের নামে সাড়ে তিন বছরের শিশুকে  মাটিতে ফেলে লাথি মারলেন গৃহ শিক্ষিকা৷ এলোপাথারি চড়-চাপ্পড় তো আছেই। এই ঘটনা সিসিটিভি ফুটেজে দেখে হতবাক হয়ে গিয়েছে শিশুটির পরিবার।
ঘটনাটি ঘটেছে লেকটাউনের দক্ষিণ দাঁড়ির বীণা আবাসনে৷ পূজা সিং নামে ওই গৃহ শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির বাবা সঞ্জয় আগরওয়াল। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে,  ওই গৃহ শিক্ষিকা বাগুইআটির বিদ্যাসাগর পল্লিতে বাড়ির যে ঠিকানা জানিয়েছিলেন, তা ও ভুয়া৷ পূজা সিং-এর খোঁজ শুরু করেছে পুলিশ। নির্মম অত্যাচারে অসুস্থ হয়ে পড়েছে তিন বছরের বংশ। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য আরজিকর মেডিক্যালে পাঠানো হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন মিলেছে।
ঠিক কি হয়েছিল ছোট্ট বংশের সঙ্গে? সিসিটিভি ফুটেজে যা ধরা পড়েছে তা দেখলে আঁতকে উঠতে হয়৷ ঘরে লাগানো গোপন ক্যামেরায় বন্দি ছবিতে দেখা গিয়েছে, পড়াশোনায় অমনোযোগী হওয়ায় ছোট্ট ছেলেটিকে মাটিতে আচড়ে ফেলছেন গৃহশিক্ষিকা। তারপর নির্মম পেটানি৷ কেঁদে ককিয়ে উঠলেও, রাগ কমছে না শিক্ষিকার৷ উলটে প্রবল আক্রোশ এলোপাথারি ঘুষি চালাচেছন তিনি শিশুটির মুখে, মাথায়৷
আগরওয়াস পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন ধরে বংশ মা-বাবাকে বলছিল, ম্যাম তাকে মারে৷ বিষয়টিতে তেমন গুরুত্ব দেননি আগরওয়াল দম্পতি৷ ভেবেছিলেন, দুষ্টু ছেলেকে শাসন করতে শিক্ষিকা  হয়তো জোরে বকেছেন৷ মঙ্গলবার সন্ধ্যায় দরজা বন্ধ করে বংশকে পড়াচিছলেন পূজা৷ সেই সময় ছেলের কান্ন্া শুনে দরজা ধাক্কা দেন মা শালিনী৷ কিন্তু দরজা না খোলায় তিনি সিসিটিভিটি চালান৷ বাইরে কমপিউটার স্েিন সেখানেই দেখতে পান কীভাবে অত্যাচার চলছে তার সন্তানের উপর। এরপর ক্রমাগত দরজা ধাক্কা দেওয়ায় দরজাটি খোলেন পূজা৷ সেই মুহূর্তে ছেলেকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন মা শালিনী৷ 
রক্ত বেরোচিছল শরীর দিয়ে৷ ছেলের ফার্স্ট এড-এর ব্যবস্থা করতে তিনি যখন ব্যস্ত হয়ে পড়েন সেই সময় পালিয়ে যান ওই শিক্ষিকা।
আর দেরি না করে থানায় যান আগরওয়াল পরিবার৷ জানা গিয়েছে, এই ঘটনার পর শিক্ষিকার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেন বংশের মা৷ কিন্তু ফোনে তাকে পাওয়া যায়নি। এই ঘটনা প্রকাশ্যে আসার পর থেকেই বেপাত্তা পূজা সিং। তাকে গ্রেফতারে সচেষ্ট হয়েছে পুলিশ।
এদিকে এই ঘটনা প্রকাশ্যে আসার পরই তীব্র সমালোচনা শুরু হয়েছে। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন সমাজবিদ, মনোবিদ ও শিক্ষাবিদরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া