adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আফগানিস্তানের জাতীয় দলের ক্রিকেটার নাজিব মারা গেছেন

স্পোর্টস ডেস্ক : প্রায় ৭২ ঘণ্টা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত হার মানলেন আফগানিস্তান জাতীয় দলের ওপেনার নাজিব তারাকাই। মঙ্গলবার (৬ অক্টোবর) না ফেরার দেশে চলে যান ২৯ বছর বয়সি এই ক্রিকেটার।

এদিন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে নাজিবের মৃত্যু সংবাদ জানায় এসিবি। সেখানে বলা হয়, আক্রমণাত্মক ব্যাটসম্যান ও অসাধারণ মানুষ নাজিব তারাকাইয়ের সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে এসিবি এবং আফগানিস্তানের ক্রিকেটপ্রেমীরা শোকাচ্ছন্ন। আল্লাহ্ তার ওপর রহমত বর্ষিত করুন।

গত শুক্রবার (২ অক্টোবর) ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন নাজিব তারাকাই। আফগানিস্তানের জালালাবাদ এলাকায় এই দুর্ঘটনাটি হয়েছিল। সঙ্গে সঙ্গেই স্থানীয় একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। দুর্ঘটনা এতোটাই ভয়াবহ ছিল যে কোমায় চলে গিয়েছিলেন তিনি। অবশেষে ৩ দিনের বেশি সময় মৃত্যুর সঙ্গে লড়াই করে পরাজিত হন।

জাতীয় দলের হয়ে নাজিব ১টি ওয়ানডে ও ১২ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সর্বশেষ তিনি খেলেছিলেন বাংলাদেশের বিপক্ষে গেল সেপ্টেম্বরে। জীবদ্দশয়ায় ১২টি টি-টোয়েন্টি খেলে সংগ্রহ করেছিলেন ২৫৮ রান। সেই সঙ্গে প্রথম শ্রেণির ক্রিকেটে ৬ সেঞ্চুরিতে ২ হাজার ৩০ ও লিস্ট এ’ ক্রিকেটে একটি সেঞ্চুরিতে ৫৫৩ রান রয়েছে তার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া