adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারা ফটকে ফের গ্রেফতার জামায়াত নেতা শামসুল

ডেস্ক রিপোর্ট : জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে বেরিয়ে আসার পর কারা ফটকে আবার গ্রেফতার হয়েছেন চট্টগ্রাম মহানগর জামায়াতে ইসলামীর আমির আ ন ম শামসুল ইসলাম।
বুধবার সকাল ১০টার দিকে শামসুল ইসলামকে জেল গেট থেকে গ্রেফতারের পর নগরীর চট্টগ্রাম জেলা পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।
চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এ কে এম হাফিজ আক্তার জানান, চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির আ ন ম শামসুল ইসলাম বুধবার সকালে জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে বের হয়ে এলে জেল গেটে তাকে আবার গ্রেফতার করা হয়েছে। সাতকানিয়া থানার আরো কয়েকটি মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন করা হবে।
চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ছগীর মিয়া জানান, সবকটি মামলা থেকে জামিন পাওয়ায় শামসুল ইসলামকে বুধবার সকালে জেল থেকে মুক্তি দেয়া হয়।
প্রসঙ্গত, গত ১২ মে চট্টগ্রাম মহানগরীর দেওয়ানবাজার এলাকায় জামায়াতের কার্যালয়ে এক বৈঠক থেকে চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির ও সাবেক সাংসদ আ ন ম শামসুল ইসলাম ও সেক্রেটারি নজরুল ইসলামসহ ২১ জনকে গ্রেফতার করে পুলিশ। এই সময় জামায়াত কার্যালয় থেকে বিভিন্ন বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া