adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানকে বিশ্বের বড় মেগাস্টার বলায় সিএনএন বিপাকে

1431225786MTnewsবিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান সালমান খানকে বিশ্বের বড় মেগাস্টার বলে বিতর্কের জন্ম দিয়েছে মার্কিন প্রভাবশালী সংবাদ মাধ্যম সিএনএন। চলতি সময়ের সালমানের মামলা ও জেল নিয়ে সারা বিশ্বে ব্যাপক আলোচনার ফলে সিএনএন এই সংবাদ প্রচার করেন।

"Who is Salman Khan? Only one of the world's biggest stars" শিরোনামে সিএনএন-এর এই সংবাদ প্রকাশের পর থেকে পাঠকদের কাছ থেকে আসতে থাকে বিদ্রুপ মন্তব্য। অনেকে সংবাদ মাধ্যমটিকে কাঠগড়ায় দাড় করায় সালমানকে 'অপরাধী' বলে ও সালমানের কাছ থেকে টাকা খাওয়ার অপবাদ দিয়ে।

যেহেতু বিশ্বের একটি প্রভাবশালী সংবাদমাধ্যম সিএনএন। তাই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন পাঠক না চিনতে পেরে মন্তব্য করতে থাকে 'সালমান কে?'। তবে পাঠকদের এই প্রশ্নের উত্তর সিএনএন না দিলেও কিছু সালমানের অন্ধ ভক্ত সালমানকে না চেনা ওই পাঠকদের মন্তব্যের 'জবঢ়ষু' গিয়ে বিদ্রুপ করে লেখেন, "তোমার বাবা, তোমার মাকে গিয়ে জিজ্ঞাসা কর..লোল!"
আবার সালমানকে বিশ্বের বড় মেগা স্টার বলায় অনেক হলিউড কেন্দ্রীক পাঠকরা রীতিমত সংবাদ কর্তৃপক্ষকে হেয় করে মন্তব্য করেন। অনেক ভারতীয়কেও দেখা যায় সংবাদ কর্তৃপক্ষকে গালি দিয়ে বলেন "সালমান একজন অপরাধী' ও "মেগাস্টার নয় অপরাধীকে জেলে দিন"।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া