adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে অবাঞ্ছিত হাসানুল হক ইনু

Inuডেস্ক রিপোর্ট : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে সলিটেে অবাঞ্চতি ঘোষণা করছেে সলিটে ছাত্রদল। বএিনপি চয়োরপারসন বগেম খালদো জয়িাকে নয়িে কটূক্তি ও পৃথবিী থকেে সরয়িে দয়োর হুমকরি প্রতবিাদে তারা ইনুকে সলিটেে অবাঞ্ছতি ঘোষণা করছে।ে
বুধবার বকিলেে সলিটে নগরীতে সমাবশেে প্রধান অতথিরি বক্তব্যে ছাত্রদলরে কন্দ্রেীয় সহ-সভাপতি ও ইলয়িাস মুক্তি ছাত্র সংগ্রাম পরষিদরে আহ্বায়ক আবদুল আহাদ খান জামাল এই ঘোষণা দনে।
তনিি বলনে, সরকাররে ‘খয়রাতি মন্ত্রী’ হাসানুল হক ইনু ক্ষমতার মোহে এখন উন্মাদরে মতো অসংলগ্ন কথা বলছনে।
তনিি বলনে, বাংলাদশেরে তনিবাররে প্রধানমন্ত্রী খালদো জয়িাকে পৃথবিী থকেে সরয়িে দওেয়ার হুমকি যদি সরকাররে একজন মন্ত্রীর বক্তব্য হয়, তাহলে এদশেরে জনগণ যে কতটুক নরিাপদ তা বলার অপক্ষো রাখে না। ইনু বুঝতে পরেছেে তার প্রধানমন্ত্রী গডফাদারদরে পছন্দ করনে, তাই তনিি এখন শখে হাসনিাকে খুশি করতে গডফাদাদরে মতোই কথা বলছনে।
তনিি আরো বলনে, জাসদরে বশি হাজার নতোর্কমীকে যে আওয়ামী লীগরে দুঃশাসনরে বলি হতে হয়ছেলি সইে নতোদরে রক্তরে উপর পা রখেে ইনুর মত নরাধম মন্ত্রী হয়ছেনে।
সলিটে মহানগর ছাত্রদলরে সহ-সাধারণ সম্পাদক মতউির বারী চৌধুরী র্খুশদে এতে সভাপতত্বি করনে।
আরও উপস্থতি ছলিনে- জলো ছাত্রদলরে সহ-প্রচার সম্পাদক আজজিুল হোসনে আজজিরে পরচিালনায় অনুষ্ঠতি মছিলি পরর্বতী সভায় উপস্থতি ছলিনে ও বক্তব্য রাখনে জলো ও মহানগর ছাত্রদল নতো র্অপণ ঘোষ, লটিন কুমার দাস নান্টু, আমনিুল ইসলাম সাজু, বদরুল আজাদ রানান, আবু তাহরে শশিু প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া