adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে বিএনপি নেতা নিখোঁজ

mybvgM‡Ä weGbwc †bZv wb‡LuvRডেস্ক রিপোর্ট : সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান মুজিব (৫৬) ও তার ব্যক্তিগত গাড়ি চালক রেজাউল হক সুহেল (৩২) গত দুইদিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ৪ মে রোববার বিকেল থেকে তাদের খোঁজ মিলছে না। নিকটাত্মীয়, রাজনৈতিক সহকর্মীসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়ায় মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে।
মুজিবুর রহমানের ভগ্নিপতি দণি সুনামগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের অধ্য রবিউল ইসলাম এ জিডি করেন। জিডিতে উল্লেখ করা হয়েছে, রোববার বিকেল ৪টায় মুজিবুর রহমান তার প্রাইভেট কারসহ (ঢাকা মেট্রো-গ-২৭-৪৬৯৮) ড্রাইভারকে নিয়ে শহরতলীর হাজীপাড়া বসুন্ধরা-১৮ আ/এ থেকে ব্যক্তিগত কাজে সিলেটের উদ্দেশে রওয়ানা দেন। রাতে তিনি না ফেরায় বহু খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। এমনকি মুজিবুর রহমানের ব্যক্তিগত ও ড্রাইভারের মুঠোফোনও বারবার বন্ধ পাওয়া যাচ্ছে। বিএনপি নেতা মুজিবুর রহমান জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা ছিলেন। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে জেলা বিএনপির আহ্বায়ক নাসির উদ্দিন চৌধুরী নিখোঁজ মুজিবকে অত ও জীবিত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন।
নাসির উদ্দিন চৌধুরী বলেন, মুজিবর রহমান গত রোববার গণঅনশন কর্মসূচি শেষে সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে তার গাড়িচালক রেজাউল করিম সোহেলসহ নিখোঁজ হন। কিন্তু আজও তার উদ্ধারে পুলিশ কোনো অগ্রগতি দেখাতে পারেনি।
তিনি নিখোঁজ বিএনপি নেতাকে উদ্বারে আইন-শৃঙ্খলা বাহিনীর হস্তপে কামনা করেন। মজিবুর রহমান উদ্ধার না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি দেন জেলা বিএনপির আহ্বায়ক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া