adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকবাজকে মোস্তাফিজ, কোটি টাকা হাতছাড়ায় আমার আক্ষেপ নেই

স্পোর্টস ডেস্ক : আরব আমিরাতে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মোস্তাফিজের খেলার ব্যাপারে জোর আলোচনা শুরু হয়েছিল। কিন্তু সম্ভাব্য শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে অনাপত্তিপত্র পাননি তিনি। পরে অবশ্য শ্রীলঙ্কা সফরটাই স্থগিত হয়ে গেছে। ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তাফিজ তাই আইপিএল থেকে বড় অঙ্কের অর্থ উপার্জন থেকে বঞ্চিত হলেন।
তবে সত্যিটা হলো, বাঁহাতি পেসারের মনে এনিয়ে মোটেও আক্ষেপ নেই। স্বল্পভাষী মোস্তাফিজ তো এভাবে বলছেন, ‘যা হয়, ভালোর জন্যই হয়।

ক্রিকবাজকে ২৫ বছর বয়সী পেসার বলেন, বিসিবি যদি জানত শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হবে, তাহলে আমাকে হয়ত আইপিএলের জন্য এনওসি (অনাপত্তিপত্র) দেওয়া হত। যদি খেলতাম, হয়তো আমি এক কোটি টাকার মত উপার্জন করতে পারতাম। তবে যা হয়, ভালোর জন্যই হয়।

শ্রীলঙ্কা সফরে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন বিধি শিথিল না হওয়াতেই মূলত সফর স্থগিতের সিদ্ধান্ত নেয় বিসিবি। মোস্তাফিজও বোর্ডের এই সিদ্ধান্তকে সেরা সিদ্ধান্ত বলছেন, এই টেস্ট সিরিজটা খেলতে পারলে দারুণ হত। শ্রীলঙ্কা আমাদের যে ১৪ দিনের কোয়ারেন্টাইনের শর্ত বেঁধে দিয়েছে তা মেনে চলা সম্ভব মনে হয়নি। এমন গুরুত্বপূর্ণ একটা সিরিজের আগে আপনি এতদিন নিজের কক্ষে বসে থাকতে পারেন না। সেটা আপনি যতই অনুশীলন করুন না কেন।

তিনি বলেন, বিসিবি চেষ্টা করেছে। তবে ১৪ দিনের কোয়ারেন্টাইন শ্রীলঙ্কার নিয়ম। আমি মনে করি ওদের সিদ্ধান্তকে আমাদের সম্মান জানানো উচিৎ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া