adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাঠের ভিতর সমর্থকদের বিক্ষোভ, ইউনাইটেড-লিভারপুল ম্যাচ স্থগিত

স্পোর্টস ডেস্ক : অপেক্ষার আর অবসান ঘটলো না। ওল্ড ট্র্যাফোর্ডে মাঠে ঢুকে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের বিক্ষোভের পর স্থ’গিত করে দিতে হয়েছে লিভারপুলের বিপক্ষে তাদের ম্যাচ।

স্থানীয় সময় রোববার (২ মে) বিকেল সাড়ে চারটায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। ব্রিটিশ সংবাদমাধ্যম জানায়, দুপুর একটার দিকে ইউনাইটেডের মাঠে ঢুকে পড়েন প্রায় ২০০ সমর্থক। বিভিন্ন প্ল্যাকার্ড নিয়ে, আতশবাজি জ্বালিয়ে ক্লাবের মালিকপক্ষ গ্লেজার্স পরিবারের বিরুদ্ধে বিক্ষোভ করেন তারা। পরে পুলিশ তাদের সরিয়ে দেয়। ইউনাইটেডের টিম হোটেলের সামনে জড়ো হয়েও বিক্ষোভ করেন অনেকে। দুই দল একাদশ ঘোষণা করলেও নির্ধারিত সময়ে স্টেডিয়ামে যেতে পারেনি কোনো দল।

ম্যাচ শুরুর নির্ধারিত সময়ের এক ঘণ্টা পেরিয়ে যাওয়ার পর ইউনাইটেড এক বিবৃতিতে ম্যাচটি স্থগিত হওয়ার কথা জানায়। নিরাপত্তা শঙ্কায় পুলিশ, প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ, ট্র্যাফোর্ড কাউন্সিল ও দুই ক্লাবের মধ্যে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিগ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ম্যাচের নতুন সূচি ঠিক করা হবে বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

লিভারপুলের বিপক্ষে এদিন ইউনাইটেড হারলে লিগ শিরোপা নিশ্চিত হয়ে যেতো আরেক দল ম্যানচেস্টার সিটির। ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। একটি করে ম্যাচ কম খেলে ৬৭ পয়েন্ট নিয়ে ইউনাইটেড দুইয়ে, ৫৪ পয়েন্ট নিয়ে বর্তমান শিরোপাধারী লিভারপুল ছয় নম্বরে আছে।

ম্যানচেস্টার ইউনাইটেডসহ ইউরোপের শীর্ষ ১২ ক্লাবের বিতর্কিত ইউরোপিয়ান সুপার লিগে যোগ দেওয়ার প্রতিবাদের ধারাবাহিকতায় মাঠে ঢুকে সমর্থকদের এই বিক্ষোভ বলে ধারণা করা হচ্ছে।

সম্প্রতি সুপার লিগের ঘোষণা দেওয়ার পর ক্লাবের বিরুদ্ধে তুমুল প্রতিবাদে শামিল হয় প্রিমিয়ার লিগের দলগুলোর সমর্থকরা। তাতে প্রিমিয়ার লিগের ছয়টি ক্লাবই নাম প্রত্যাহার করে নিলে ভেস্তে যেতে বসে সুপার লিগ। – ডেইলি মেইল/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া