adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে ফুটবলার তানভীর- অবস্থা আশঙ্কাজনক

1432096982wwmtnews24ক্রীড়া প্রতিবেদক : সড়ক দুর্ঘটনায় জাতীয় দলের সাবেক এক খেলোয়াড় গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। আহত হওয়ার পরে প্রথমে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি করা হয়। পরে  উন্নত চিকিতসার জন্য ঢাকায় আনা হয়।

গতকাল সকালে নাটোরের বড়াইগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষে জাতীয় দলের সাবেক ফুটবলার তানভীর চৌধুরীসহ আহত হয়েছেন আরও ১১ বাসযাত্রী। তার ঘাড়ে ও বুকে বড় ধরনের আঘাত আছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

জাতীয় দলের সাবেক ফুটবলার তানভীরের বড় ভাই রিজভী জানান, দুর্ঘটনার পর দ্রুত তানভীরকে রামেক হাপসাতালে নিয়ে আসা হয়েছে। পরে হেলিকাপ্টারে করে ঢাকা মেডিক্যাল কলেজে তাকে ভর্তি করা হয়। রাজশাহীর বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আইরমারী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তানভীর চৌধুরী ২০০৩ সালে জাতীয় দলের সুযোগ পান। ২০০৫ সালে শেখ রাসেলের ও ২০০৬-০৭ মওসুমে মুক্তিযুদ্ধ সংসদের হয়ে ফুটবল খেলেছেন। নিটল-টাটা আয়োজিত ফুটবল লীগের প্রথমবার তিনি ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হয়েছিলেন। অনেক গুরুত্বপূর্ণ আসরে তিনি বুট পায়ে লড়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া