adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকার সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ মন্ত্রীর

ওবায়দুল কাদের {focus_keyword} সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ a1নিজস্ব প্রতিবেদক : ঈদে ঘরমুখ মানুষ যেন নিরাপদে বাড়ি ফিরতে এবং আসতে পারে সে জন্য রাস্তাঘাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং যানজনট নিরসনের সকল ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনের দ্বিতীয় দিনের দ্বিতীয় অধিবেশন যোগাযোগ ও রেল মন্ত্রণালয় সংক্রান্ত সভায় তিনি এ নির্দেশ দেন। সচিবালয়ের মন্ত্রিপরিষদ কক্ষে এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। মন্ত্রী রাজনৈতিক প্রভাবমুক্ত থেকে ডিসিদের কাজ করার নির্দেশ দিয়ে নসিমন, করিমন, ভটভটি বন্ধের জন্য কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে বলেন।
সভা শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ কক্ষের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে যোগাযোগমন্ত্রী বলেন, ‘রমজানে ভারী বর্ষণের কারণে রাস্তাঘাটে মানুষের চলতে কষ্ট হচ্ছে। এ অবস্থায় শান্তি সোনার হরিণ। শান্তি দিতে না পারলেও মানুষের কষ্ট কমিয়ে স্বস্তি দেয়ার জন্য আমরা কাজ করছি। এ কাজে জেলা প্রশাসকদের সহায়তা চাওয়া হয়েছে।’
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জেলা প্রশাসকদের (ডিসি) তিন দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া