adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের ফিরে আÍরক্ষামূলক কথা বললেন- সাকিবের শাস্তি অনিবার্য : পাপন

ফাইল ছবিনিজস্ব প্রতিবেদক : লন্ডন থেকে দেশে ফিরে বিমানবন্দরেই সাংবাদিকদের তোপের মুখে পড়েন দেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছ থেকে রক্ষা পেতে ডাহা মিথ্যা কথা এক নিঃশ্বাসে বলে গেলেন সাকিব। বিসিবির অনুমোতি ছাড়া আইসিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাওয়া, বিসিবির সভাপতির বক্তব্যের প্রতিবাদে বাংলাদেশের হয়ে খেলায় অংশগ্রহণের অপারগতা, এসব কিছুই যেনো সাংবাদিকদের মনগড়া তথ্য। এমনটাই বুঝাতে চেয়েছেন সাকিব। 
এদিকে ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, সাকিবের শাস্তি অনিবার্য। অনুমোতি ছাড়া আইসিএল খেলতে যাওয়া আর দেশের হয়ে ওয়ানডে ও টেস্ট খেলায় অংশ না নেয়ার সিদ্ধান্তই শুধু অপরাধ নয়। অতীতেও সে অনেক অপরাধমূলক কাজ করেছে। আগামীকালের (আজ ) সভায় সবকিছু তুলে ধরা হবে। 
বিশ্বসেরা অলরাউন্ডার বলেছেন, আমি বয়সে এখনো তরুণ। আরো ১০ বছর ক্রিকেট খেলবো। খেলতে চাই আরো দুটি বিশ্বকাপ। সাকিব বলেন, ক্রিকেট বোর্ডের সঙ্গে আমার ভুল বোঝাবুঝি হয়েছে। আমি সব সময় দেশের হয়ে খেলতে চাই। অন্তত আরও দশ বছর জাতীয় দলের হয়ে খেলবো।
আইপিএল জিতে বাংলাদেশে এসে আমি বলেছি, বাংলাদেশের হয়ে একটি ম্যাচ জিতে যে আনন্দ, পুরো আইপিএল ট্রফি জিতেও সে আনন্দ নেই। সাকিব আরো জানান, ২০১৯ বিশ্বকাপ নয়, আমি ২০২৩ সালের বিশ্বকাপও খেলতে চাই।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বোর্ড পরিচালক আকরাম খানের মৌখিক অনুমতি নিয়ে আমি দেশ ছেড়েছিলাম। এটা একটা ভুল বোঝাবুঝি। বিসিবির নির্দেশ পেয়ে সিপিএল না খেলেই দেশে ফিরে এসেছি।
তিনি বলেন, আমি কোনো ভুল করিনি। বোর্ডের সঙ্গে ভুল বুঝাবুঝি থেকে সমস্যা তৈরি হয়েছে। বোর্ডের সঙ্গে আলোচনা করলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে।
এর আগে, শনিবার সাকিব তার নিজের টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, এখন আমি বাংলাদেশে ফেরার পথে। দেশে ফিরে আমি আমার অবস্থান পরিষ্কার করব ইনশাল্লাহ।
তারও আগে তিনি টুইট করেছিলেন, আমি সব কিছু শুনেছি, দেখছি এবং অপেক্ষা করছি। আপনাদের কাছে একটাই অনুরোধ থাকবে, আপনারা উভয় পক্ষের কথা না শুনে আগে থেকে কোনো মন্তব্য করবেন না।
এ ঘটনার প্রতিক্রিয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন শনিবার সাংবাদিকদের বলেন, সাকিবের এসব কর্মকাণ্ড আর সহ্য করা হবে না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া