adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

না’গঞ্জ এএসপিকে শামীম ওসমানের হুমকি

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ-৫ আসনের উপনির্বাচন চলাকালে মুঠোফোনে সহকারী পুলিশ সুপার (এএসপি) বশিরউদ্দিনকে ‘দেখে নেয়ার’ হুমকি দেয়ার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের বিরুদ্ধে। তবে শামীম ওসমান এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) বশিরউদ্দিন সাংবাদিকদের জানান, উপনির্বাচনের ভোট চলাকালে দুপুর একটার দিকে বন্দরের কেওঢালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রভাব বিস্তার ও দখলের চেষ্টা করে মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম। তখন সালাম বিষয়টি শামীমকে জানান। এর কিছু সময় পরেই পুলিশ সুপারকে (বশির) শামীম ওসমান বেশ কয়েকবার ফোন করেন।
শামীম ওসমান এএসপি বশিরকে মুঠোফোনে বলেছেন, চেয়ারম্যান সালাম যা খুশি তাই করবে। তাকে কোনো ধরনের বাধা দেয়া যাবে না। তোমার বিষয়টা আমি দেখবো।
এ কথায় বশির শামীম ওসমানকে বলেছেন, ‘আমি এ মুহূর্তে নির্বাচন কমিশনের আওতায় আছি। ইসি আমাকে যেভাবে বলবে সেভাবেই কাজ করতে হবে। এর বাইরে আমার পক্ষে কোনো ধরনের অনৈতিক কাজ তথা কেন্দ্র দখলের চেষ্টায় সহযোগিতা করতে পারবো না।
পরে শামীম ওসমান অনেকটা হুমকির সুরে বশিরকে দেখে নেয়ার কথা বলেন। তিনি বলেন তুমি কিভাবে চাকরি করো তা আমি দেখে নেব। এ ব্যাপারে দুপুর আড়াইটায় শামীম ওসমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন এ ধরনের অভিযোগ শোনার মতো সময় নেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া