adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নজরুল ইসলাম বললেন-জিয়ার কবর সরালে প্রত্যেক গ্রামে প্রতীকী মাজার হবে

004_253517নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শেরেবাংলা নগর জাতীয় সংসদ ভবন এলাকা থেকে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের কবর সরালে বিএনপি দেশের প্রত্যেক গ্রামে-গ্রামে প্রতীকী মাজার তৈরি করবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে কাজ করার জন্য জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

৩ ডিসেম্বর শনিবার দুপুরে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকার সিনিয়র নেতাদের নিয়ে এক জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম খান এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট পি কস্টা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ফজরুল রহমান, আ. খালেক, মোরতাজুল করিম বাদরু. ফারুক আহমেদ, আ. খালেক হওলাদার, জাকারিয়া মঞ্জুর, আলী আকবর হাওলাদার চুন্নু, আ.ক.ম. মোজাম্মেল হক, কাজী রফিক, শহিদ উল্লাহ।

সভায় নাসিক নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করার জন্য ১৫টি টিম গঠন করা হয়। এই টিম প্রতিদিন নারায়ণগঞ্জ গিয়ে বিভিন্ন এলাকায় গিয়ে কাজ করবে।

সভায় সংগঠনের কেন্দ্রীয় সহ-সমাজকল্যাণ সম্পাদক এ,এফ,এম, ইকবাল এর মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

নজরুল ইসলাম খান বলেন, 'জিয়ার নাম মুছে ফেলার ষড়যন্ত্র করছে সরকার। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবদলসহ দলের নেতাকর্মী ও অঙ্গসংগঠন নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ হতে হবে।'

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া