adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওন যেভাবে তারকা হলেন

_sunnyবিনোদন ডেস্ক : সানি লিওন কীভাবে ভারতীয় সিনেপ্রেমীদের চোখে তারকা হয়ে উঠলেন? এই প্রশ্নের উত্তরে নানা জনে নানা মত দিয়েছেন। কেউ উত্তরে এনেছেন ‘শরীর’ কেউ বা সানির সাবেক ক্যারিয়ারকেই সানির তারকা হওয়ার মূল মন্ত্র হিসেবে বেছে নিয়েছেন।

তবে সবাই যে এই উত্তরগুলোতে একমত হয়েছেন, তেমনটা একেবারেই নয়। আর এই উত্তরগুলোর সঙ্গে যুক্তিবোধের যে কোনও মিল নেই, কেবল মন গড়া ভ্রান্ত কিছু ধারণা মানুষের মধ্যে রয়েছে তা প্রমাণ করেছে সানি লিওনকে তৈরি তথ্যচিত্র।

দিলীপ মেহেতা পরিচালিত তথ্যচিত্র ‘মোস্টলি সানি’তে এমন অনেক তথ্যই উঠে এসছে যেখানে সানির জীবনের অন্দরমহল একেবারে জনসমক্ষে এসেছে, যা আগে হয়ত কারোর জানাই ছিল না। পাঞ্জাবী পরিবার যেভাবে সানিকে অস্বীকার করেছিল তারপর জীবনে যেভাবে ফিরেছেন তিনি, তা একটা জীবন্ত কাব্যগ্রন্থই বটে। সানির জীবনের চড়াই উতরাইয়ের নানান অধ্যায়ের মধ্যে অন্যতম একটি, বলিউড চ্যাপ্টারে সানির প্রবেশের পিছনে রয়েছে ‘বিগ বস’।

জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’ই প্রথম সানি লিওনকে গোটা ভারতের কাছে শিরোনাম করে তোলে। মোবাইল কিংবা ডেস্কটপের নিষিদ্ধ ফোল্ডার বন্দি সানি হঠাৎ খবরের কাগজের পাতায় চলে আসেন। বিগ বসের বাহির দরজা দিয়ে পা রাখতেই বলিউডের দরজা খোলা, বাকিটা এখন ইতিহাস। আলাদা করে বলার অপেক্ষাই রাখে না।

সূত্র:২৪ঘণ্টা
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া