adv
৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেগান ফক্স ছবি করবেন কম

মেগান ফক্সবিনোদন ডেস্ক : আগের চেয়ে অভিনয় কমিয়ে দিয়েছেন মেগান ফক্স। কারণ মন থেকেই আর বিনোদন অঙ্গনের প্রতি টান অনুভব করছিলেন না তিনি। সন্তানরা ভবিষ্যতে যেন আর্থিক কষ্টে না পড়ে সেজন্যই এখনও ছবিতে অভিনয় করছেন বলেও জানান ২৮ বছর বয়সী এই অভিনেত্রী।
এক সাক্ষাতকারে মেগান বলেন, ‘আমি উচ্চাভিলাষী মেয়ে নই। ক্যারিয়ারে উঁচুতেই থাকতে হবে এমন কোনো আগ্রহ আমার নেই। সন্তানদের জন্মের পর থেকে ওদের দেখভাল করতেই বেলা বয়ে যায়। মা হিসেবে এত ব্যস্ত থাকলে মন থেকে কখনও ছবিতে কাজ করার তাগিদ পাওয়া যায় না।’
তিনি আরও বলেন, ‘বছরে একটি ছবিতেই কাজ করতে চাই। কারণ সন্তানদের ভবিষ্যত গড়ে দেওয়ার দায়িত্ব থাকে মায়ের ওপর। মেগান বিয়ে করেছেন ‘বেভারলি হিলস ৯০২১০’ সিরিজের সহশিল্পী ব্রায়ান অস্টিন গ্রিনকে। তাদের মেয়ে নোয়া শ্যানন গ্রিনের বয়স ২ বছর। আর ছেলে বোধি রানসম গ্রিনকে। এ ছাড়া ব্রায়ানের আগের ঘরের ছেলে ক্যাসিয়াস।
সন্তানদের কাছাকাছি থাকতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে কাজ হবে জেনেই শুধু ছবি হাতে নেবেন বলে ঠিক করেছেন মেগান। সম্প্রতি তার অভিনীত ‘দিস ইজ ফর্টি’ ছবিটি মুক্তি পেয়েছে। এতে তার সহশিল্পী পল রাড ও লেসলি মেন। ‘ট্রান্সফরমার্স’ সিরিজের প্রথম দুটি ছবিতে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া