adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোষ্টারে খালেদার পাশে ক্লিনটনের ছবি

KHALEDA_bg_504107130 (1)নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার পোস্টারে মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের ছবি নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে জয়পুরহাটে। খালেদা জিয়ার দৃষ্টি আকর্ষণের জন্য তাকে স্বাগত জানিয়ে এ পোস্টার করেছেন জয়পুরহাট পৌর সভার মেয়র আব্দুল আজিজ মোল্লœা। সাধারণত খালেদা জিয়ার পাশে তার প্রয়াত স্বামী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ছবি দেখেই অভ্যস্ত দলের নেতা-কর্মী ও সমর্থকরা। কিন্তু শহরের গুরুত্বপূর্ণ স্থানে সাটানো বিশাল আকৃতির পোস্টারে খালেদা জিয়ার পাশে শোভা পাচ্ছে বিল ক্লিনটনের ছবি। আর এতেই তোলপাড় সৃষ্টি হয়েছে শহর জুড়ে। নানামুখী প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে জেলা বিএনপি নেতাদের।
খালেদার পোস্টারে কেন ক্লিনটনের ছবি-এ নিয়ে জেলা বিএনপি সভাপতি মোজাহার আলী প্রধান বলেন, বিএনপি সংশ্লিষ্ট কোনো নেতার অনুমতি ছাড়াই পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা এসব পোস্টার সাটিয়েছেন। বিষয়টি নিয়ে আমরা বিব্রত। খালেদা জিয়াকে খুশি করতেই পৌর মেয়রের এমন আয়োজন।
এই পোস্টারের জন্য পৌরসভার ১০ লাখ টাকা ব্যয় করা হয়েছে বলেও জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র। এদিকে আষাঢ়ের গুড়ি গুড়ি বৃষ্টিতে কমছে উত্তরবঙ্গের সীমান্ত জেলা জয়পুরহাটে খালেদা জিয়ার জনসভার উত্তাপ।
রোববার বিকালে জয়পুরহাট রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত সমাবেশে যোগ দেয়ার কথা রয়েছে বিএনপি চেয়ারপার্সনের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া